ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পিরোজপুরে নানা অয়োজনে স্বাধীনতা দিবস পালিত

পিরোজপুরে নানা অয়োজনে স্বাধীনতা দিবস পালিত

পিরোজপুরে নানা অয়োজনে পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষে বরিবার সূর্যোদয়ের সাথে সাথে স্থানীয় ভাগীরথি চত্ত্বর শহীদ স্মৃতিস্তম্ভে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের কর্মসূচি শুর হয়। পরে স্মৃতিস্তম্ভে ফুলের মালা দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম রেজাউল করিম এমপি‘র পক্ষে শ্রদ্ধা ও পুষ্পার্ঘ অর্পন করা হয়।

এছাড়া পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সমীর কুমার দাস বাচ্চু, শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেরা পরিষদের সিইও রেবেকা খান, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামী লীগ, প্রেসক্লাব, আওয়ামী স্বেচ্ছসেবকলীগ, জেলা ছাত্রলীগের সভাপতি অনিরুজ্জামান অনিক, সম্পাদক ইফতেখার মাহমুদ সজলসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সহ সর্বস্তরের মানুষ পুষ্পমাল্য অর্পন করে।

সকাল ৮ টায় জেলা স্টেডিয়ামে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়।

পিরোজপুর,স্বাধীনতা,দিবস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত