ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে পলাতক জঙ্গি সদস্যকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন

সিরাজগঞ্জে পলাতক জঙ্গি সদস্যকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন

সিরাজগঞ্জে নিষিদ্ধ জঙ্গি সংগঠন হিজবুত তাহরীরের তালিকাভুক্ত সক্রিয় পলাতক সদস্য আবু জায়িদ ওরফে রেজাউল করিম সোহেলকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন করা হয়েছে। রোববার (২৬ মার্চ) বিকেলে স্থানীয় মালতীনগর বাজারে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী।

ইউনিয়ন আ’লীগের সভাপতি মনিরুজ্জামান মনি মাস্টারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল করিম ভোলা, থানা ছাত্রলীগের সভাপতি তৌহিদুর রহমান বাচ্ছু, সাধারন সম্পাদক রিপন হাসান প্রমুখ।

বক্তারা বলেন, সম্প্রতি জঙ্গি সংগঠন হিজবুত-তাহরীরের পলাতক ৬ জঙ্গির ছবি প্রকাশ করে তাদের ধরিয়ে দিতে দেশবাসীর সহযোগীতা কামনা করে পুলিশের এন্টিট্রেররিজম ইউনিট। এদের তালিকায় প্রথমে রয়েছে সিরাজগঞ্জের সলঙ্গা থানার ধুবিল ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান তালুকদারের ছোট ভাই আবু জায়িদ ওরফে সোহেলের নাম। যখন তার ছবি গণমাধ্যমে প্রকাশ করা হয় তখন সে সলঙ্গায় ভাইয়ের বাড়িতে আশ্রয়ে ছিল। ২২, ২৩ ও ২৪ মার্চ বিকেল পর্যন্ত বাজারে ঘোরাফেরা কালে অনেকেই তাকে দেখেছে। জঙ্গি জায়িদকে নিয়ে সংবাদ ফেসবুকে ও এলাকায় ছড়িয়ে গেলে যখন র‌্যাব-পুলিশ গ্রেফতারে অভিযান চালাবে তখন ওই চেয়ারম্যান তার ভাইকে পালিয়ে যেতে সাহায্য করেছে। সলঙ্গাকে জঙ্গি মুক্ত রাখতে দ্রুত এ বিষয়ে প্রশাসনের পদক্ষেপ দাবী করা হয়। এ মাববন্ধনে আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জঙ্গি,গ্রেফতার,মানববন্ধন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত