ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঈদে যাত্রীদের নিরাপত্তা বিধানে যাত্রী ও পণ্য পরিবহন কমিটির সভা অনুষ্ঠিত

ঈদে যাত্রীদের নিরাপত্তা বিধানে যাত্রী ও পণ্য পরিবহন কমিটির সভা অনুষ্ঠিত

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে জনসাধারণের সুষ্ঠু ও নিরাপদ চলাচল নিশ্চিত করার লক্ষ্যে পিরোজপুর জেলা যাত্রী ও পণ্য পরিবহণ কমিটির এক সভা বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মাধবি রায় এর সভাপতিত্বে জেলা প্রশাসনের শহীদ আব্দুর রাজ্জাক-সাঈফ মিজান স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। সভায় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইয়াছিন আহমেদ, এনএসআই’র যুগ্ন পরিচালক মো. আব্দুল কাদের, বাস মালিক সমিতির সম্পাদক রতন চক্রবর্তী, জেলা শ্রমিক লীগের সভাপতি মজনু তালুকদার, জেলা বাস, মিনিবাস ও কোট শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হান্নান শেখসহ জেলা যাত্রী পণ্য পরিবহন কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় সিদ্ধান্ত হয় যে, ঈদে যাত্রী পরিবহন সুষ্ঠু ও নিরাপদ করতে পিরোজপুর জেলার বিভিন্ন সড়কে চলাচলকারী পরিবহন ও স্থানীয় রুটের বাস মালিকদের এবং শ্রমিক নেতাদের নিয়ে জেলা ম্যাজিষ্ট্রেট এবং পুলিশ সুপার একটি সচেতনমূলক সভার আয়োজন করবেন।

জেলা ম্যাজিষ্ট্রেট প্রধান অতিথির বক্তব্যে গত কয়েক দিনে এ জেলায় সড়ক দুর্ঘটনায় হতাহতে গভীর দুঃখ প্রকাশ ও তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং যাত্রীদের নিরাপত্তা বিধানের উপর গুরুত্বারোপ করেন। জনসচেতনতা সৃষ্টিতে সংশ্লিষ্ট সকলকে একযোগে কাজ করার জন্য জেলা ম্যাজিষ্ট্রেট আহ্বান জানান।

নিরাপদ,চলাচল,সভা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত