ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শ্যালিকার গোপন ভিডিও ইন্টারনেটে ছড়ানোর দায়ে দুলাভাই গ্রেপ্তার

শ্যালিকার গোপন ভিডিও ইন্টারনেটে ছড়ানোর দায়ে দুলাভাই গ্রেপ্তার

নিজ শ্যালিকার গোপন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে দুলাভাই পলাশ রংদারকে (২৪) গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৩০ মার্চ) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৪ সিপিসি ৩ এর পক্ষ থেকে বিষয়টি জানানো হয়েছে।

জানা গেছে, বুধবার (২৯মার্চ) বিকেল ৫টার দিকে সিপিসি-৩, র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোহাম্মদ আরিফ হোসেন এর নেতৃত্বে মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার কুমুরিয়া এলাকা থেকে পলাশ রংদারকে গ্রেপ্তার করে। পলাশ রংদার দৌলতপুর উপজেলার খলসী ইউনিয়নের বেলদহ গ্রামের উপেন রংদারের ছেলে ও ভূক্তভোগীর বড় বোন জামাই।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেফতার পলাশ রংদারের সাথে ভিকটিম এর বোনের বিয়ে হয় ৮ বছর আগে। বিয়ের পর থেকেই পলাশ রংদার ভিকটিমকে অনৈতিক সম্পর্ক করার জন্য কুপ্রস্তাব দিয়ে আসছিল। ভিকটিম তার প্রস্তাবে রাজি না হওয়ায় পলাশ রংদার ভিকটিমের উপর ক্ষিপ্ত হয় ও অনৈতিক সম্পর্ক করার জন্য সুযোগ খুঁজতে থাকে। এরই ধারাবাহিকতায় গত ফেব্রুয়ারির ২৮ তারিখে মোবাইল অ্যাপসের মাধ্যমে ভিকটিমের অশ্লীল ও কুরুচিপূর্ণ ছবি এবং ভিডিও তৈরি করে ভিকটিমের বাবা ও অন্যান্য আত্মীয়-স্বজনের ইমু নাম্বারসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। উক্ত ঘটনায় ভিকটিম হতাশাগ্রস্থ হয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরবর্তীতে এ ঘটনার আইনগত প্রতিকার চেয়ে ভিকটিমের বাবা বুধবার (২৮ মার্চ) র‌্যাব-৪, সিপিসি-৩, মানিকগঞ্জ-এ উপস্থিত হয়ে অভিযোগ দায়ের করে। এ বিষয়ে র‌্যাব-৪ সিপিসি-৩ কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আরিফ হোসেন বলেন, গ্রেপ্তার পলাশ রংদারের বিরুদ্ধে দৌলতপুর থানায় মামলা করা হয়েছে।

ছবি,ভিডিও,গ্রেপ্তার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত