ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চট্টগ্রাম চেম্বারে বেলজিয়াম রাষ্ট্রদূতের মতবিনিময়

চট্টগ্রাম চেম্বারে বেলজিয়াম রাষ্ট্রদূতের মতবিনিময়

বাংলাদেশে নিযুক্ত বেলজিয়াম রাষ্ট্রদূত দিদিয়ের ভ্যানডার হ্যাসল বৃহস্পতিবার (৩০ মার্চ) ‘ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে’ বঙ্গবন্ধু কনফারেন্স হলে চট্টগ্রাম পরিচালকমন্ডলীর সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

এতে চেম্বার সিনিয়র সহঃসভাপতি তরফদার মোঃ রুহুল আমিন, ওয়ালোনিয়া’র ট্রেড অ্যান্ড ইনভেস্টমেন্ট কমিশনার গোয়ালিয়াম ডি বাসুমপিয়েরে ফ্ল্যান্ডার্স’র ট্রেড অ্যান্ড ইনভেস্টমেন্ট কমিশনার বাবেতে ডেসফজ, চেম্বার পরিচালক জহিরুল ইসলাম চৌধুরী (আলমগীর) ও অঞ্জন শেখর দাশসহ বিএসআরএম গ্রুপের প্রতিনিধি সঞ্জয় দাশ বক্তব্য রাখেন।

এ সময় চেম্বার পরিচালক মোঃ অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), মোঃ ওমর ফারুক ও মোহাম্মদ নাসিরুল আলম (ফাহিম), প্রাক্তন সিনিয়র সহঃসভাপতি ওমর হাজ্জাজ, প্রাক্তন পরিচালক মাহফুজুল হক শাহ ও রিলায়েন্স এসেট্স্ অ্যান্ড ডেভেলাপমেন্টস (বিডি) লিমিটেডের পরিচালক ওমর মুক্তাদিরসহ বিভিন্ন ব্যবসায়ী প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

বেলজিয়ামের রাষ্ট্রদূত দিদিয়ের ভ্যানডার হ্যাসল বলেন, বেলজিয়াম ও বাংলাদেশের দ্বিপাক্ষিক বাণিজ্যিক সম্পর্ক ত্বরান্বিত করার উদ্দেশ্যে চট্টগ্রামে বাণিজ্য প্রতিনিধির এই সফর। এখানে চট্টগ্রাম বন্দরসহ বিভিন্ন বাণিজ্যিক সংগঠনের সাথে আলোচনা হবে যার মাধ্যমে দু’দেশের মধ্যে কিভাবে বাণিজ্যিক সম্পর্ক আরো গভীর করা যায় সেই বিষয়ে দৃষ্টিপাত করবো।

রাষ্ট্রদূত,মতবিনিময়,সভা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত