হালুয়াঘাটে অটোরিকশা ছিনতাই প্রতিরোধে মতবিনিময় সভা

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩, ১৩:০৬ | অনলাইন সংস্করণ

  দেওয়ান নাঈম, হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের হালুয়াঘাটে সিএনজি, অটোরিকশা, মিশুক, ইজিবাইক, থ্রি-হুইলার চুরি ও ছিনতাই প্রতিরোধে চালক ও মালিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (৩১ মার্চ) বিকালে হালুয়াঘাট সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে হালুয়াঘাট থানা পুলিশের আয়োজনে উপজেলার পাঁচ শতাধিক অটোরিকশা চালক, মালিকসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশ নেন। মতবিনিময় সভায় চালকরা অটোরিকশা ছিনতাই, চুরি, চালক খুনসহ বিভিন্ন ঘটনার বিবরণ ও অভিজ্ঞতা বর্ণনা করেন।

এ সময় অপরিচিত রাস্তায় ভাড়া যাওয়া, চেতনানাশক খাবার খাওয়ানো, উদ্দেশ্যহীনভাবে সারাদিনের জন্য ভাড়ায় যাওয়া, মাদক ও রাতে বেশি ভাড়ার প্রলোভনে প্রলুব্ধ করাসহ বিভিন্ন ঝুঁকি ও কৌশল নিয়ে চালকদের থানা পুলিশের পক্ষ থেকে সচেতন করা হয়।

উক্ত মতবিনিময় সভায় অটোবাইক সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেডের সভাপতি শেখ মোঃ শিবলু সাদিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ খায়রুল আলম ভূঞা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শাহিনুজ্জামান খান, ওসি তদন্ত শেখ জহিরুল ইসলাম মুন্না, হালুয়াঘাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল ওয়াহাব, কাউন্সিলর মো. সোহেল কবির, সাজ্জাদ হোসেন লিমন প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন অটোবাইক সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন।