বসুন্ধরা ও রংধনু গ্রুপের উদ্যােগ

রূপগঞ্জে ১০ হাজার পরিবারের মাঝে চাল বিতরণ

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৩, ২২:৫৪ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক, রূপগঞ্জ

পবিত্র রমজান উপলক্ষ্যে দেশের অন্যতম শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ ও  রংধনু গ্রুপের উদ্যোগে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১০ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী চাল বিতরণ করা হয়েছে। শনিবার  উপজেলার কাঞ্চন পৌরসভায় ও রূপগঞ্জ ইউনিয়নে এ চাল বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শাহজাহান ভূইয়া। পবিত্র রমজান মাস উপলক্ষ্যে পুরো উপজেলায় ২৫ হাজার দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এর ধারাবাহিকতায় আনুষ্ঠানিকভাবে উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়া ও রূপগঞ্জ ইউনিয়নের শিমুলিয়া এলাকায় ১০ হাজার দরিদ্র পরিবারের মাঝে এসকল খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কাঞ্চন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল বাশার টুকু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়া পান্না সোহেল, রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান, ব্যবসায়ী তারিকুল ইসলাম মোঘল, রূপগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম মাঞ্জু, আবু হোসেন ভূইয়া রানু, ইউপি সদস্য রিটন প্রধান, রমজান হোসেন, মহিউদ্দিন, মঈন মোল্লা প্রমুখ।

এসময়  উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান ভূইয়া বলেন, যেকোনো ধর্মীয় উৎসব, প্রাকৃতিক দুর্যোগ আর অভাবী মানুষের পাশে  সব সময় বসুন্ধরা ও রংধনু গ্রুপ  আছে। আমরা উপজেলা আওয়ামীলীগও তাদের পাশে থেকে  সর্বদা রূপগঞ্জবাসীর সেবার করে যাবো।