ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

পিরোজপুরে হামলা ও লুটপাটের অভিযোগ, নারীসহ আহত ৩

পিরোজপুরে হামলা ও লুটপাটের অভিযোগ, নারীসহ আহত ৩

পিরোজপুরে পূর্ব শত্রুতার জের ধরে সদর উপজেলার জুজখোলা এলাকায় প্রতিপক্ষের হত্যাচেষ্টা, বাড়িঘরে হামলা, ভাংচুর, লুটপাট ও শ্লীলতহানীর ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে নারীসহ ৩ জন। এ বিষয়ে রোববার (২ এপ্রিল) আ: হক সরদার নামে এক ব্যক্তি বাদী হয়ে পিরোজপুর সদর থানায় একটি লিখিত এজাহার দায়ের করেছেন।

জানা গেছে, উপজেলার ১নং শিকাদার মল্লিক ইউনিয়নের জুজখোলার বড়জ্বলা এলাকায় আ: হক সরদার (৪০), তার পুত্র রাহাত সরদার (২৩) কে বেদম মারপিট করে, তাদের বাড়িঘরে হামলা করে ভাংচুর, লুটপাট ও গৃহিনী রাশিদা বেগমের (৩৫) শ্লীলতাহানী করা হয়েছে। ৩১ মার্চ রাত দশটার সময় স্থানীয় মো: হোসাইন মল্লিক (২৭), মো: চান মল্লিক (২৩) মো: মামুন সরদার ও মো: শহিদুল হক মল্লিকের নেতৃত্বে আরও অজ্ঞাতনামা কয়েকজন ব্যাক্তি রাহাত সরদারকে তাদের বাড়ির সামনে ডেকে নিয়ে বেদম মারপিট ও নির্যাতন করে।

এ ঘটনায় স্থানীয়ভাবে আপোস, মীমাংসার পর্যায়ে থাকাকালে শনিবার (১ এপ্রিল) হামলাকারীরা দা, লোহার রড ও কুড়াল প্রভৃতি নিয়ে আ: হক সরদারের বাড়িতে প্রবেশ করে রাহাত সরদারকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। রাহাত প্রতিবাদ করলে তারা ঘরের মধ্যে প্রবেশ করে তাকে এলোপাতাড়ি মারপিট করে। পুত্রকে বাঁচাতে তার মা রাশিদা বেগম এগিয়ে আসলে প্রতিপক্ষ ধারালো দা দিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করে। এসময় তাকে মারপিট এবং টানা হেঁচড়া করে। হামলাকারীরা এ সময় একজোড়া কানের দুল ও আলমারীর মধ্যে থাকা ৫৫ হাজার টাকা নিয়ে যায়। এ সময় আ: হক সরদার বাড়ির মধ্যে প্রবেশ করলে লোহার রড দিয়ে তার মাথায় আঘাত করার চেষ্টা করা হলে ওই আঘাত তার বামচোখের উপরে লেগে মারাত্বক জখম হয়। এ সময় কুপিয়ে ও পিটিয়ে বাড়িঘর ভাংচুর করা হয়। পরবর্তীতে ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে বিবাদীরা বিভিন্ন ভয়ভীতি ও গালিগালাজ করে চলে যায়। আহত অবস্থায় আ: হক সরদার, রাহাত সরদারকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হলেও রাশিদা বেগম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসী বলেন, হোসাইন মল্লিক, চান মল্লিক, মামুন সরদার ও শহিদুল ইসলাম মল্লিক উচ্ছৃংখল প্রকৃতির। এলাকায় কেউ এদের ভয়ে মুখ খুলতে সাহস পায় না। হোসাইন মল্লিক ও চান মল্লিকের সাথে যোগাযোগ করে এদের পাওয়া যায়নি।

এ ব্যাপারে পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আঃ জাঃ মোঃ মাসুদুজ্জামান বলেন, একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

হামলা,ভাংচুর,লুটপাট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত