ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চকরিয়ায় ৯০০ পরিবারে ইফতার সামগ্রী ও নগদ টাকা দিলেন এমপি জাফর আলম

চকরিয়ায় ৯০০ পরিবারে ইফতার সামগ্রী ও নগদ টাকা দিলেন এমপি জাফর আলম

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ এর পক্ষ থেকে ৯০০ পরিবারে বিতরণ করা হয়েছে ইফতার সামগ্রী ও নগদ টাকা।

সোমবার (৩ এপ্রিল) সকাল দশটা থেকে দুপুর একটা পর্যন্ত চকরিয়া পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের সিকান্দার বাদশা নাগু সওদাগরের বাড়ির সামনে ওই এলাকার হতদরিদ্র এসব পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও নগদ টাকা বিতরণ করেন এমপি জাফর আলম।

প্রদানকৃত ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে চাল ২ কেজি, ছোলা ১ কেজি, সেমাই ১ কেজি, চিনি ১ কেজি, পেঁয়াজ ১ কেজি ও সয়াবিন তেল ৫০০ গ্রাম। এছাড়াও নগদ টাকা বিতরণ করা হয় ৩০০ টাকা করে।

এমপির ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী জানান- মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ইফতার মাহফিল না করে এমপি জাফর আলম মহোদয়ের পক্ষ থেকে এসব ইফতার সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়। তন্মধ্যে ৫৫০ পরিবারকে ইফতার সামগ্রী এবং বাকী ৩৫০ জনকে নগদ ৩০০ টাকা করে প্রদান করেন এমপি।

এ সময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মুছা, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক লায়ন আলমগীর চৌধুরী, পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সেকান্দার বাদশা নাগু সওদাগর ও সাধারণ সম্পাদক জমির উদ্দিন মেম্বারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

কক্সবাজার,ইফতার সামগ্রী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত