দূর্গাপুরে জেলেদের মাঝে চাল বিতরণ

প্রকাশ : ০৪ এপ্রিল ২০২৩, ১৮:৩৬ | অনলাইন সংস্করণ

  মতলব (চাঁদপুর) প্রতিনিধি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দূর্গাপুর ইউনিয়নে জাটকা ধরা থেকে বিরত থাকা নিবন্ধিত জেলেদের মাঝে বিশেষ ভিজিএফ কার্ডের চাল বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার  (৪ এপ্রিল) সকালে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ইউপি মোকাররম হোসেন খান ওপেল। এসময় ৫শ’২৯ জন নিবন্ধিত কার্ডধারী জেলেদেরকে এপ্রিল ও মে ২ মাসের ৮০ কেজি চাল বিতরণ করা হয়েছে। 

বিতরণকালে ইউপি চেয়ারম্যান মোকাররম হোসেন খান ওপেল বলেন, ইলিশ আমাদের জাতীয় মাছ, জাতীয় সম্পদ এবং বিশ্বে ইলিশ উৎপাদনে বাংলাদেশ প্রথম। আজকের জাটকা আগামী দিনের পরিপূর্ণ ইলিশ। এই ইলিশ আপনারাই ধরবেন, আপনারাই এর সুফল ভোগ করবেন। ইলিশ আমাদের চাঁদপুরের সম্পদ, তা রক্ষা করা আপনার আমার সকলের দায়িত্ব ও কর্তব্য।

চাল বিতরণকালে ট্যাগ অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা উপ-সহকারি কৃষি কর্মকর্তা মো. আল-আমীন, ইউপি সচিব করিম আহম্মদ দিপু, ইউপি সদস্য, ছিদ্দিকুর রহমান মিয়াজি, আবুল কালাম সরকার, সবুজ মিয়া, আলী হোসেন, মানিক প্রধান, মানিক মিয়াজী, নাছির মিয়া, জনি শিকদার, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা, জেলে প্রতিনিধিসহ’এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।