ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে সাড়ে ২৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

নারায়ণগঞ্জে সাড়ে ২৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ২

নারায়ণগঞ্জে পৃথক দু’টি অভিযানে সাড়ে ২৫ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে। রূপগঞ্জে সাড়ে ১৫ কেজি গাঁজাসহ মো. শামীম মিয়া (২০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

মঙ্গলবার (৪ এপ্রিল) রাত ৩টা ৪০ মিনিটে রূপগঞ্জের রূপসী বাসস্যান্ড সাকিনস্থ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এ্যাজেন্ট ব্যাংকিং কেন্দ্রের সামনে সুনামগঞ্জ হতে ঢাকাগামী পাকা রাস্তার উপর এলাকায় অভিযান পরিচালনা করে ট্রাভেল ব্যাগের মধ্যে বিশেষ কৌশলে মাদকদ্রব্য বহনকালে তাকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ১টি ট্রাভেল ব্যাগ, ১টি মোবাইল, ১টি সীম উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত শামীম মিয়া হবিগঞ্জ জেলার মাধবপুর থানার ইটাখোলার উত্তর সন্তোষপুর এলাকার মো. নূর মিয়ার ছেলে।

অপরদিকে, সিদ্ধিরগঞ্জ থেকে ১০ কেজি গাঁজাসহ নাজমুল আলামিন (২৩) নামে এক মাদক চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। সোমবার (৩ এপ্রিল) রাতে সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোডস্থ অটো-স্ট্যান্ডের সামনে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে একটি মোবাইল ফোন ও সিম কার্ড জব্দ করা হয়। গ্রেফতারকৃত নাজমুল আলামিন পটুয়াখালী জেলার শান্তিপুর এলাকার হাসানের ছেলে।

মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার মো. রিজওয়ান সাঈদ জিকুর স্বাক্ষরিত পৃথক দু’টি প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় গাঁজা সংগ্রহ করে নারায়ণগঞ্জের আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত কারবারিদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

অভিযান,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত