নোয়াখালী সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

প্রকাশ : ০৫ এপ্রিল ২০২৩, ১৬:০৪ | অনলাইন সংস্করণ

  মানিকভূঁইয়া, নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালী সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৪ এপ্রিল) সন্ধ্যায় কাকরাইল আইডিবিই ভবনে নোয়াখালী সমিতির সভাপতি ও কোম্পানিগন্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাহাব উদ্দিনের সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক নুর নবী টিপুর পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

এতে উপস্থিত ছিলেন নোয়াখালী-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মামুনুর রশীদ কিরন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুদ্দিন জেহান, বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ডাক্তার এবিএম জাফর উল্যাহ, সাবেক সচিব বেলায়েত হোসেন, ঢাবি শিক্ষক নিজামুল হক ভূঁইয়া, ব্যারিস্টার দুলাল, কাষ্টমস বেলাল হোসেন, এড. আজহর উল্যা, এড. বেলাল হোসেন, এটিএম এনায়েত উল্যাহ, শাহ আবদুল্লাহ আল বাকী, হুমায়ুন কবির চৌধুরী, মন্জুরুল ইসলাম, শরফউদ্দিন বাবু, সফিউল আজম পিন্টু, বেগমগঞ্জ  উপজেলা প্যানেল চেয়ারম্যান ও যুবলীগ  আহবায়ক  নুর হোসেন মাসুদ, নোয়াখালী সাংবাদিক ফোরামের সভাপতি মানিকভূঁইয়াসহ নোয়াখালীর বিভিন্ন শ্রেনী পেশার ব্যাক্তিবর্গ। 

অনুষ্ঠানে বঙ্গবাজারে আগুনে ক্ষতিগ্রস্ত দোকান মালিক ও কর্মজীবিদের জন্য দোয়া করা হয়। 

আগামীতে বৃত্তি ও শিক্ষা উন্নয়নে বিভিন্ন করণীয় নিয়ে নোয়াখালী বাসীকে এগিয়ে আসার আহবান করেন কাষ্টমস বেলাল হোসেন। সমিতির ৮ একর জমি উদ্ধার করে স্থায়ী ভবন, নোয়াখালী ইকোনোমিক জোন ও বিমানবন্দর নির্মাণে সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহবান জানান নেতৃবৃন্দ।