ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টাঙ্গাইলে অটোচালককে গলা কেটে হত্যা

টাঙ্গাইলে অটোচালককে গলা কেটে হত্যা

টাঙ্গাইলের ঘাটাইলে ঈমান আলী (৩৮) নামে এক অটোচালককে গলা কেটে হত্যা করেছে ছিনতাইকারীরা। শুক্রবার (৭ এপ্রিল) রাত ১০টার দিকে উপজেলার পোড়াবাড়ি আঞ্চলিক সড়কে খাগড়াটা এলাকায় এ ঘটনা ঘটে। ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজহারুল ইসলাম সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত ঈমান আলী উপজেলার দড়িচৈথট্ট গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। তিনি পেশায় একজন অটোচালক। শুক্রবার রাতে উপজেলার গারোবাজার থেকে অটোরিকশা নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে রাত ১০টার দিকে অটোরিকশা নিয়ে পোড়াবাড়ি-গারোবাজার সড়কের খাগড়াটা এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা সড়ক অবরোধ করে তার অটোরিকশা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় অটোচালক ঈমান আলী বাঁধা দেয়। ওই সময় ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে ইমান আলীর গলায় আঘাত করলে তার শ্বাসনালি কেটে যায়। আহত অবস্থায় অটোরিকশা চালিয়ে তিনি লোকালয়ে এসে চিৎকার করেন। তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, লাশের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অটোচালক,হত্যা,ছিনতাইকারী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত