কুখ্যাত মাদক সম্রাট নাসিরুলকে গ্রেফতার করেছে র‌্যাব

১৫৯০ পিস ইয়াবা উদ্ধার

প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৩, ১৮:৫৭ | অনলাইন সংস্করণ

  রংপুর ব্যুরো

ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গিতে অভিযান চালিয়ে ১৫৯০ পিস ইয়াবাসহ কুখ্যাত মাদক সম্রাট মো:নাসিরুলকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রংপুর র‌্যাব-১৩ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ এবং সিপিসি-৩ গাইবান্ধার একটি বিশেষ আভিযানিক দল যৌথভাবে ঝটিকা অভিযান চালায়।

শুক্রবার বিকালে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গি থানাধীন বড় পলাশবাড়ীর জিয়াবাড়ী (সেনন্না) এলাকায় এ অভিযান চালানো হয়। শনিবার র‌্যাব-১৩’র সহকারী পরিচালক মিডিয়া ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-১৩ ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এবং সিপিসি-৩ গাইবান্ধার একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গি থানার অন্তর্ভুক্ত বড় পলাশবাড়ী ইউপিস্থ জিয়াবাড়ী (সেনন্না) এলাকায় যৌথ অভিযান চালায়।এসময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। অভিযানে মাদক সম্রাট মো: নাসিরুলকে হাতে নাতে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব। এসময় তার কাছ থেকে ১৫৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত নাসিরুল ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গি থানাধীন ছোটরিয়া (বড় পলাশবাড়ী) গ্রামের মোঃ আব্দুল লতিফের ছেলে।

র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী বেশ কিছুদিন ধরে বিভিন্ন সিন্ডিকেটের মাধ্যমে সীমান্ত এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে ঠাকুরগাঁও জেলা সহ পার্শ্ববর্তী জেলা সমূহে পাইকারী ও খুচরা ভাবে মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিলো। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে।