ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিংগাইরে তিন মাদক ব্যবসায়ীসহ আটক ৯

সিংগাইরে তিন মাদক ব্যবসায়ীসহ আটক ৯

মানিকগঞ্জের সিংগাইর থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে তিন মাদক ব্যবসায়ীসহ ৯ জনকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ৫’শ গ্রাম গাজা ও ৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

রবিবার (৯ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছেন সিংগাইর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম।

জানা গেছে, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খানের দিক নির্দেশনায় সিংগাইর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলামের তত্ত্বাবধানে এসআই শেখ তারিকুল ইসলামের নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (৮ এপ্রিল) রাত সাড়ে নয়টার সময় অভিযান পরিচালনা করে। অভিযানে চর চামটা এলাকার মৃত রফিকের ছেলে মাদক ব্যবসায়ী সুমন (২৮) কে আটক ও তার কাছে থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

একই রাত সাড়ে ১১টার সময় এসআই মো. জাহিদুল ইসলামের নেতৃত্বে পৃথক আভিযানিক দল গোবিন্দল এলাকায় অভিযান পরিচালনা করে মৃত আবুল হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন (৩৫) ও আফসার উদ্দিনের ছেলে আব্দুল মালেক (৩৪) কে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

এছাড়া একই রাতে অন্যান্য আভিযানিক দল সিংগাইর থানার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে আজিমপুর এলাকার গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী মো. মেঘু, মোছা. সুফিয়া (৪৫), শিপন ও বেগুনটেউরী এলাকার আ. জলিল মোল্লা (৬৫), মো. জাকির মোল্লা (৩৩) এবং মো সামছুল মোল্লা (৪৫) কে আটক করে।

সিংগাইর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম বলেন, ৩ মাদক ব্যবসায়ীসহ ৬ জন পরোয়ানাভূক্ত আসামীকে আটক করে রবিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ,অভিযান,আটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত