ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

গোপালগঞ্জে ডাকাতের ছুরিকাঘাতে কেয়ারটেকার নিহত

গোপালগঞ্জে ডাকাতের ছুরিকাঘাতে কেয়ারটেকার নিহত

গোপালগঞ্জে ডাকাতের ছুরিকাঘাতে আহাদ আলী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় বাড়ীর মালিক লন্ডন প্রবাসী মুরাদ হোসেনকে (৬৫) কুপিয়ে আহত করেছে ডাকাতদল। আহত মুরাদ হোসেনকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০শয্যা বিশিষ্ট্ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৯ এপ্রিল) ভোর রাতে সদর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে।নিহত আহাদ আলী ওই বাড়ীতে কেয়ারটেকার হিসেবে কাজ করতেন। তার বাড়ী কাশিয়ানী উপজেলার নিজামকান্দি গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ রোববার ভোর রাত ৩ টার দিকে ৮ থেকে ১০ জন ডাকাত সদস্য শেখ মুরাদ হোসেন-এর বাড়িতে ডাকাতি করতে যায় এবং বাড়িতে থাকা নগদ টাকা, স্বর্নালংকার ও ল্যাপটপ নিয়ে যায়।

এ সময় ডাকাতদের আটকাতে গেলে বাড়ির মালিক শেখ মুরাদ হোসেন ও কেয়ারটেকার আহাদ আলীকে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় কেয়ারটেকার আহাদ আলী ঘটনাস্থলে নিহত হয় এবং মুরাদ হোসেন আহত হন। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় সূত্রে আরো জানা গেছে, বাড়ির মালিক কেয়ার টেকারকে নিয়ে বাড়িতে থাকতেন।মুরাদ হোসেন প্যারালাইসিস রোগে আক্রান্ত। গত ৩ মাস ধরে তিনি বাড়ীতে অবস্থান করছেন। বাড়ীর গরুর খামার ও অসুস্থ মালিককে কেয়ারটেকার আহাদ আলী দেখাশোনা করতেন।

গোপালগঞ্জ সদর থানার ওসি জাবেদ মাসুদ জানান, এ ঘটনাকে পুলিশ প্রাথমিকভাবে ডাকাতি হিসেবে দেখছে এবং সেভাবেই তদন্তু শুরু করেছেন।

গোপালগঞ্জ,ছুরিকাঘাত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত