ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঈদকে সামনে রেখে মানিকগঞ্জ জেলা পুলিশের মতবিনিময়

ঈদকে সামনে রেখে মানিকগঞ্জ জেলা পুলিশের মতবিনিময়

আসন্ন পবিত্র ঈদুল ফিতরে ঘরমুখো মানুষের সড়ক, নৌ-পথে যানজট নিরসন, যাত্রী ও যানবাহন দ্রুত পারাপার ও নিরাপত্তা নির্বিঘ্ন করতে মানিকগঞ্জ জেলা পুলিশের আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৯ এপ্রিল) বিকেল ৩টায় পাটুরিয়া ঘাট এলাকার পদ্মা রিভারভিউ রিসোর্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম-বার এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

মতবিনিময় সভায় পুলিশ সুপার বলেন, ঈদে ঘুরমখো মানুষের পারাপার ও নিরাপত্তায় পাটুরিয়া লঞ্চ ও ফেরিঘাট এলাকায় জেলা পুলিশের সাতটি পোস্ট একযোগে কাজ করবে। এছাড়াও অজ্ঞান পার্টি, মলম পার্টি ও থ্রট পার্টির কবলে যেন না পড়তে হয় সেজন্য জেলা পুলিশ সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, ইমতিয়াজ মাহবুব (ক্রাইম এন্ড অপস্), নুরজাহান লাবনী (ডিএসবি), মারুফা নাজনীন (শিবালয় সার্কেল) সহ বিআইডব্লিউ টিএ, বি আই ডব্লিউ টিসি ও অন্যান্য দপ্তরের বিভিন্ন কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

ঈদুল ফিতর,মানিকগঞ্জ,জেলা পুলিশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত