ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দেশের মানুষ ভালো আছে: বাণিজ্যমন্ত্রী

দেশের মানুষ ভালো আছে: বাণিজ্যমন্ত্রী

বৈশ্বিক অবস্থা বিবেচনা করে বাংলাদেশ নিয়ে বিএনপিকে সমালোচনা করার আহ্বান জানিয়ে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, বাংলাদেশের মুদ্রাস্ফীতি শতকরা ৯ ভাগ হলেও বিএনপির দরদের দেশ পাকিস্তানে এটি শতকরা ৩৫ ভাগ। মানুষের কষ্ট হলেও বৈশ্বিক অবস্থা বিবেচনায় দেশের মানুষ ভালো আছে বলে মন্তব্য করেন তিনি।

রবিবার (৯ এপ্রিল) সকালে রংপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে বরাদ্দকৃত করোনাকালীন প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশের মুদ্রাস্ফীতি শতকরা ৯ ভাগ হলেও বিএনপিদের দেশ পাকিস্তানে এটি শতকরা ৩৫ ভাগ। মানুষের কষ্ট হলেও বৈশ্বিক অবস্থা বিবেচনায় দেশের মানুষ ভালো আছে।

এ সময় সাংবাদিকদের প্রতি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানিয়ে বাণিজ্যমন্ত্রী বলেন,দেশের ভাবমূর্তি যাতে ক্ষুন্ন না হয় সেদিকটা খেয়াল রেখে সাংবাদিকদের সংবাদ পরিবেশন করতে হবে। এ জন্য সবাইকে সহযোগিতা করতে হবে। সবাই মিলে আন্তরিকভাবে কাজ করলে দেশের অবস্থা আরও ভালোর দিকে যাবে দেশের ভাবমূর্তি যাতে ক্ষুন্ন না হয় সেদিকটা খেয়াল রেখে সাংবাদিকদের সংবাদ পরিবেশন করতে হবে। এ জন্য সবাইকে সহযোগিতা করতে হবে। সবাই মিলে আন্তরিকভাবে কাজ করলে দেশের অবস্থা আরও ভালোর দিকে যাবে।

রংপুর জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীনের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) আবু জাফর, জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরীসহ অনেকে।

উল্লেখ্য, রংপুর জেলায় কর্মরত ২৯ জন সাংবাদিককে ১০ হাজার টাকা করে করোনাকালীন মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়।

বিএনপি,বাণিজ্যমন্ত্রী,মুদ্রাস্ফীতি,রংপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত