ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে সার ভর্তি ট্রাকে মিললো সাড়ে ১০ হাজার ইয়াবা, গ্রেফতার ৩

নারায়ণগঞ্জে সার ভর্তি ট্রাকে মিললো সাড়ে ১০ হাজার ইয়াবা, গ্রেফতার ৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের বন্দরের লাঙ্গলবন্দ এলাকা থেকে রোববার (৯ এপ্রিল) সকালে সার বোঝাই একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ১০ হাজার ৮’শ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এসময় ট্রাক চালক আল আমিন (২৫), হেলপার আশিক চৌধুরী (২২) ও মাদক কারবারি মো. সৈয়দ করিম (২৮) নামে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) শেখ বিল্লাল হোসেন জানান, কক্সবাজার থেকে একটি সার ভর্তি ট্রাক ইয়াবার চালান নিয়ে ফরিদপুর যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে রোববার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক বন্দরের লাঙ্গলবন্দ এলাকায় চেকপোস্ট বসানো হয়। এসময় সার বোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৩-১৩০৯) পৌঁছালে কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর এইচএম মাহমুদ সঙ্গীয় ফোর্স নিয়ে তল্লাশি চালিয়ে ১০ হাজার ৮’শ পিস ইয়াবা উদ্ধার করে। এ ইয়াবা চালান পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে চালক, হেলপার ও একজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলেন- কক্সবাজার সদর উপজেলার পশ্চিম লাহাড়পাড়ার ১নং ওয়ার্ডের বাসিন্দা মৃত আবু শর্মার ছেলে মাদক কারবারি মো. সৈয়দ করিম, ফরিদপুর সদর শোলাকুন্ডু এলাকার মৃত কলিম উদ্দিন শেখের ছেলে চালক মো. আল-আমিন, ফরিদপুর মধুখালী থানার দস্তরধিয়া গ্রামের মো. নওয়াব আলী চৌধুরীর ছেলে হেলপার মো. আশিক চৌধুরী।

ইয়াবার চালান বহনের অপরাধে ট্রাকটি জব্দ করা হয়। এঘটনায় বন্দর থানায় নিয়মিত মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

ইয়াবা,উদ্ধার,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত