পুলিশের সাজানো গাড়িতে বিদায় নিয়ে বাড়ি গেলেন কনস্টেবল মিজানুর

প্রকাশ : ১০ এপ্রিল ২০২৩, ১১:১৫ | অনলাইন সংস্করণ

  সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

চাকরিজীবন শেষে অবসর নিয়েছেন টাঙ্গাইলের সখীপুর থানার কনস্টেবল মিজানুর রহমান। তার অবসরে যাওয়ার দিনটি স্মরণীয় করে রাখতে বর্ণাঢ্য বিদায় সংবর্ধনার আয়োজন করে থানা পুলিশ। রোববার  বিকালে সখীপুর থানার আয়োজনে আনন্দঘন পরিবেশে বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। থানা থেকে বিদায়ের সময় পুলিশ সদস্যরা অবসরপ্রাপ্ত কনস্টেবল মিজানুর রহমানকে ফুলের পাপড়ি ছিটিয়ে বিদায় জানিয়ে সুসজ্জিত সরকারি গাড়িতে বাড়ি পৌঁছে দেন।

এসময় সখীপুর থানার ওসি রেজাউল করিম, ওসি তদন্ত সালাউদ্দিন আহম্মেদ, সেকেন্ড অফিসার আব্দুল করিমসহ থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। 

মিজানুর রহমান বাংলাদেশ পুলিশ বাহিনীতে ৩৮ বছর চাকরি করার পর অবসরে যান। অবসরপ্রাপ্ত কনস্টেবল মিজানুর রহমানের বাড়ি বাসাইল উপজেলায়।

মিজানুর রহমান বলেন, চাকরি জীবন শেষে এমন সম্মান সবার ভাগ্যে জোটে না। আমি সত্যিই খুব আনন্দিত। আমার অবসরে যাওয়ার সময় এমন সম্মান প্রদর্শন করার জন্য সখীপুর থানা পুলিশকে অসংখ্য ধন্যবাদ।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, পুলিশ কনস্টেবল মিজানুর রহমান দীর্ঘ ৩৮ বছর নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে অবসরে গেছেন, এটা বাংলাদেশ পুলিশের গর্ব। অবসরে যাওয়ার পর তাকে বর্ণাঢ্য আয়োজনে বিদায় সংবর্ধনা দিয়েছি। তারপর পুলিশের সাজানো গাড়িতে তাকে বাড়ি পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছি।