ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নোয়াখালীতে ডায়মন্ড ওয়ার্ল্ডের ৩০ তম নিজস্ব শো-রুমের উদ্বোধন

নোয়াখালীতে ডায়মন্ড ওয়ার্ল্ডের ৩০ তম নিজস্ব শো-রুমের উদ্বোধন

বিশ্বমানের সেরা ও অনুপম ডিজাইনের অংলকার নিয়ে নোয়াখালী জেলার প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনীতে ৩০ তম নিজস্ব শো-রুমের উদ্বোধন করা হয়েছে।

রোববার (৯ এপ্রিল) মোরশেদ আলম কমপ্লেক্সে ফিতা কেটে শো-রুমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের সাধারন সম্পাদক এফবিসিসি আইয়ের পরিচালক ও ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগওয়ালা। এ সময় উপস্থিত ছিলেন বেঙ্গল গ্রুপের পরিচালক সাইফুল আলম দিপু, কছি ও খোকনসহ স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

নুতন এ শো রুমে গোল্ড, ডায়মন্ড ও প্লাটিনাম এর নানা রকমের গয়না রয়েছে এবং ঈদুল ফিতরের চাঁদরাত পর্যন্ত ডায়মন্ড জুয়েলারির উপর শতকরা ২৫ ভাগ ও তৈরী চার্জ ৫০ ভাগ ডিসকাউন্ট দেয়াসহ নানা পুরস্কারের ব্যবস্থা রাখা হয়েছে। উদ্বোধনী দিনে শো-রুমে ডায়মন্ডের গয়না কিনতে ও দেখতে গ্রাহকের ভীড় ছিল লক্ষ্যনীয়।

নতুন শো-রুমের উদ্বোধনী অনুষ্ঠানে ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দীলিপ কুমার আগরওয়ালা বলেন, আমাদের ব্যবসায়ীক পলিসি গ্রাহকের সাধ ও সাধ্যের মধ্যে রাখায় দিনদিন দেশে ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবসায়ীক সুনাম বৃদ্ধি পাচ্ছে।

অংলকার,শো-রুম,উদ্বোধন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত