ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মানিকগঞ্জে আলোচিত শিক্ষক হত্যাচেষ্টার প্রধান আসামি রাজু গ্রেপ্তার

মানিকগঞ্জে আলোচিত শিক্ষক হত্যাচেষ্টার প্রধান আসামি রাজু গ্রেপ্তার

মানিকগঞ্জে চাঞ্চল্যকর ও প্রকাশ্য দিবালোকে ‘খাবাশপুর লাবন্যপ্রভা উচ্চ বিদ্যালয়ে’র প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমানকে কুপিয়ে হত্যা চেষ্টায় অভিযুক্ত প্রধান আসামী কিশোর গ্যাং লিডার মো. রাজু আহম্মেদ (১৮) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪।

সোমবার (১০ এপ্রিল) ভোরে র‌্যাবের চৌকস একটি অভিযানিক দল ঢাকা মহানগরীর বাড্ডা থানা এলাকা থেকে তাকে গ্রপ্তার করে। এদিন

বিকেল ৩ টায় র‌্যাব-৪ সিপিসি-৩ কার্য্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন লেফটেন্যান্ট কমান্ডার মো. আরিফ হোসেন।

গ্রেপ্তার রাজু মানিকগঞ্জ সদর উপজেলার পশ্চিম সানবান্দা এলাকার মো. শহীদুল্লাহর ছেলে।

সংবাদ সম্মেলনে আরিফ হোসেন জানায়, পরীক্ষায় অসদুপায় অবলম্বন, বিভিন্ন সময়ে স্কুলের মেয়ে শিক্ষার্থীদের উত্যক্ত ও অন্যান্য শিক্ষার্থীদের হুমকি-ধামকিসহ বিভিন্ন অনৈতিক কার্মকান্ডে লিপ্ত থাকায় গত বছর নবম শ্রেণিতে অধ্যায়নরত অবস্থায় রাজুকে টিসি দেওয়া হয়। এরই জের ধরে রবিবার দুপুর ১২টার সময় বালিরটেক এলাকায় প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমানকে কুপিয়ে হত্যার চেষ্টা করে রাজু ও তার কয়েকজন সহযোগী।

পরবর্তীতে আসাপাশের লোকজন এসে প্রধান শিক্ষককে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে তার অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সস ও হাসপাতাল, শের-ই- বাংলা নগরে রেফার্ড করেন। বর্তমানে তিনি এ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আব্দুর রউফ সরকার বলেন, রবিবার রাতে আহত প্রধান শিক্ষকের ভাই মো. সাইফুল ইসলাম বখাটে রাজুসহ চার জনের নাম উল্লেখ করে এবং আরও ৪-৫ জনকে অজ্ঞাত করে মামলা করে। এ মামলায় ২নং আসামি আরিফ হোসেনকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।

মানিকগঞ্জ,হত্যা,আসামী,কিশোর গ্যাং
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত