দুমকিতে শিক্ষার্থীরা পেল প্রধানমন্ত্রীর উপহারের ট্যাব

প্রকাশ : ১০ এপ্রিল ২০২৩, ১৯:৩৮ | অনলাইন সংস্করণ

  দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর দুমকিতে উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান ব্যুরোর আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে সরকারি ও এমপিওভুক্ত মাধ্যমিক বিদ্যালয় এবং সমমানের সরকারি মাদ্রাসায় ৯ম ও ১০ম শ্রেনীতে অধ্যয়নরত  প্রথম ৩ জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে জনশুমারি ও গৃহগননা - প্রকল্পের ট্যাব বিতরণ করা হয়েছে।

সোমবার (১০ এপ্রিল) সকাল ১০টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে শিক্ষার্থীদের হাতে এসব উপহার তুলে দেয়া হয়। 

উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মশিউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দুমকি উপজেলা নির্বাহী অফিসার মো: আল ইমরান।

এসময় উপস্থিত ছিলেন- দুমকি উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম, দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল বাশার, মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সিকদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বদরুন নাহার ইয়াসমিন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: শফিকুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা শাহিদা বেগম  প্রমুখ। 

আলোচনা সভা শেষে উপজেলার ১৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ১১৪ জন শিক্ষার্থীর মধ্যে ট্যাব বিতরণ করা হয়। এসময় বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার প্রধান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সুশীল সমাজের নেতৃবৃন্দ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।