আড়াইহাজারে কামাল হত্যা: ভাই-ভাবী গ্রেফতার

প্রকাশ : ১০ এপ্রিল ২০২৩, ২০:০৪ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বৃদ্ধ কামাল হোসেন (৬০) হত্যা মামলায় চাচাচো ভাই আবু সায়েম (৪২) ও তার স্ত্রী সাথী বেগমকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর একটি টিম।

রোববার দিনগত রাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন কাজীরগাঁও এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আবু সায়েম আড়াইহাজারের নয়নাবাদ এলাকার মৃত আতাউর রহমানের পুত্র।

গত ২ এপ্রিল বিকেলে আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়নের নয়নাবাদ গ্রামে চাচাতো ভাইয়ের মারধরে কামাল হোসেন (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত কামাল হোসেন ওই গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে। 

র‌্যাব-১১ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গ্রেফতারকৃত আসামীদের সাথে ওয়ারিশ সূত্রে প্রাপ্ত জমি-জমা সংক্রান্ত বিষয়ে নিহতের পূর্ব হইতে বিরোধ ছিল। জমি-জমা সংক্রান্ত বিষয়ে বিরোধের জের ধরে গত ২ এপ্রিল সকালে গ্রেফতারকৃত আসামীরা ভিকটিম এর মেয়েকে মারধর করে এবং দুপুরে ভিকটিম মসজিদে যাওয়ার সময় রাস্তায় প্রতিরোধ করে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ এলোপাতাড়ি মারধর করে গুরুতর আহত করে। গুরুতর আঘাতপ্রাপ্ত ভিকটিমকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনায় নিহতের স্ত্রী রোকেয়া বেগম বাদী হয়ে চাচাত ভাই সায়েম ও তার স্ত্রী সাথী বেগমকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃত আসামীদ্বয়’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য অফিসার ইনচার্জ, আড়াইহাজার, নারায়ণগঞ্জ এর নিকট হস্তান্তর করা হয়েছে।