ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিজিবি প্রধানের সাথে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর শুভেচ্ছা বিনিময়

বিজিবি প্রধানের সাথে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর শুভেচ্ছা বিনিময়

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর প্রধানের সাথে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড পুলিশ (বিজিপি) এর শুভেচ্ছা বিনিময় হয়েছে। মঙ্গলবার (১১ এপ্রিল) সকালে বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম সীমান্ত পরিদর্শনকালে এই শুভেচ্ছা বিনিময় হয়।

বিজিবির সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) মো. শরীফুল ইসলাম প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মঙ্গলবার সকালে বিজিবি’র প্রধান মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান ঘুমধুম সীমান্ত পরিদর্শন করেন। পরিদর্শনকালে বিজিবি মহাপরিচালক বাংলাদেশ ও মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়ন ও পারস্পরিক সৌহার্দ্য বৃদ্ধির লক্ষ্যে ঘুমধুম বাংলাদেশ-মিয়ানমার ফ্রেন্ডশীপ ব্রিজের নিকটে যান। ওখানে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড পুলিশ (বিজিপি) ২ নম্বর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ক্যাউ নাইং চো’র নেতৃত্বে অন্যান্য কর্মকর্তারা সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন। বিজিবি মহাপরিচালক আসন্ন চৈত্র সংক্রান্তি, পহেলা বৈশাখ ও বিজু উৎসব উপলক্ষে মিয়ানমার সীমান্তরক্ষী বাহিনীর সদস্যদেরকে শুভেচ্ছা উপহার প্রদান করেন এবং তাদের সাথে ফটোসেশনে অংশগ্রহণ করেন। এসময় বিজিবির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিজিবি প্রধান বিভিন্ন ইউনিটের অপারেশনাল, প্রশিক্ষণ ও প্রশাসনিক কার্যক্রম পরিদর্শনের অংশ হিসেবে কক্সবাজার আসেন সোমবার (১০ এপ্রিল)। ২ দিনে তিনি কক্সবাজার রিজিয়নের আওতাধীন রামু সেক্টর সদর দপ্তর, টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি), শাহপরীর দ্বীপ বিওপি এবং কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর অধীনস্থ ঘুমধুম বিওপি পরিদর্শন করেন। পরিদর্শনকালে বিজিবি মহাপরিচালক সকল পর্যায়ের কর্মকর্তা ও অন্যান্য পদবীর সৈনিকদের সাথে কুশলাদি ও মতবিনিময় করেন।

বিজিবি,বিজিপি,শুভেচ্ছা,বিনিময়
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত