ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মানিকগঞ্জে স্বাস্থ্য মন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল

মানিকগঞ্জে স্বাস্থ্য মন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল

স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেকের ৬৫তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া, মিলাদ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ এপ্রিল) বিকেলে জেলা, সদর উপজেলা আওয়ামী লীগ অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের আয়োজনে সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ইসরাফিল হোসেনের সভাপতিত্বে এবং সাবেক ছাত্রলীগ নেতা মাসুদ রানার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম পিপি, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আযম খান আপেল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম প্রমূখ।

সভাপতির বক্তব্যে সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেন স্বাস্থমন্ত্রীর উন্নয়মূলক বিভিন্ন কর্মকান্ড তুলে ধরে বলেন, আলহাজ¦ জাহিদ মালেক শুধু এখন মানিকগঞ্জের নেতা নন: তিনি এখন জাতীয় নেতা হিসেবে পরিগনিত হয়েছেন। আমরা রেডিও টেলিভিশন যখন খুলি তখন দেখি, সেই আমাদের প্রাণপ্রিয় নেত্রী সেই মহীয়সী নারী যিনি নেতৃত্ব দিয়ে বাংলাদেশসহ সারা পৃথিবীতে আলোড়ন সৃষ্টি করেছেন। সেই জাতীর জনক বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী দেশ রত্ন শেখ হাসিনার পাশে থেকে উনি উন্নয়ন করছেন। শেখ হাসিনার সাথে থেকে শেখ হাসিনার প্রতিটি কর্মকাণ্ডকে উনি ধারণ করছেন। উনার ফলোয়ার হিসেবে কাজ করে উনি জাতীয়ভাবে স্থান করে নিয়েছেন। আমরা তাই মহান আল্লাহর কাছে দোয়া করি, উনার এই প্রাপ্তি দীর্ঘদিন যেন বজায় থাকে। এবং পাশাপাশি আমরা যারা মাঠের কর্মী, আমরা যারা জেলার কর্মী, আমরা যারা উপজেলার কর্মী এবং আমরা যারা ইউনিয়নের কর্মী আছি, আমরা যেন তার সান্নিধ্য পেয়ে এলাকার মানুষের পাশে দাড়িয়ে তাদের উপকার করতে পারি। এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এ্যড. আবু বকর সিদ্দিক খান তুষার, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এনামুল হক রুবেল, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আরশেদ আলী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ তোতা, শ্রমিক লীগ নেতা বাবুল সরকার প্রমূখ।

স্বাস্থ্যমন্ত্রী,জন্মদিন,ইফতার মাহফিল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত