ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ফেনীতে প্রতিবন্ধী পত্রিকা হকার সাদ্দাম পেল নতুন ঘর

ফেনীতে প্রতিবন্ধী পত্রিকা হকার সাদ্দাম পেল নতুন ঘর

ফেনী পৌর এলাকার ৫ নং ওয়ার্ডের বাসিন্দা ও অসহায়, প্রতিবন্ধী সংবাদপত্র হকার মোঃ ইব্রাহিম সাদ্দাম পেয়েছে একটি নতুন ঘর। মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান ফিতা কেটে নব-নির্মিত ঘরের উদ্বোধন করেন। ইউনাইটেড ট্রাস্ট উক্ত গৃহ নির্মাণ করে দেয়।

এসময় উপস্থিত ছিলেন ইউনাইটেড ট্রাস্টের কো-অর্ডিনেটর মোহাম্মদ ফয়সাল ভূঁঞা, ফেনী জেলা সংবাদপত্র বিপণনকর্মী কল্যাণ পরিষদের আহবায়ক ও ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, ফেনী প্রেস ক্লাবের সাবেক সভাপতি রবিউল হক রবি, মানবিক সংগঠন সহায় এর সভাপতি মঞ্জিলা আক্তার মিমি, সাধারণ সম্পাদক মোহাম্মদ দুলাল তালুকদার, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন ফেনী শাখার সাধারণ সম্পাদক শেখ আশিকুন্নবী সজীব, ফেনী জেলা সংবাদপত্র বিপণনকর্মী কল্যাণ পরিষদের সদস্য সচিব রাজু আহমেদ প্রমুখ।

জানা যায়, অসহায় পত্রিকা হকার সাদ্দামের গৃহ বিগত ঘূর্ণিঝড়ে জরাজীর্ণ ও ব্যবহার অনুপযোগী হয়ে যায়। সাদ্দাম তাঁর পরিবার ও বুড়ো মাকে নিয়ে ঘরের অভাবে মানবেতর জীবন-যাপন করে আসছিলেন। তাঁর একটা ঘর নির্মাণের জন্য ফেনী জেলা সংবাদপত্র বিপণনকর্মী কল্যাণ পরিষদের পক্ষ থেকে মানবিক সংগঠন ইউনাইটেড ট্রাস্টের প্রতি আবেদন জানায়। ইউনাইটেড ট্রাস্ট উক্ত আবেদনের প্রেক্ষিতে তাদের গৃহ নির্মাণ প্রকল্পের আওতায় নতুন এই গৃহ নির্মাণ করে দেয়।

জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান এই ধরনের মানবিক কাজের প্রশংসা করে বলেন, ইউনাইটেড ট্রাস্টের এই ধরনের উদ্যোগ অত্যন্ত ভালো। আত্মমানবতার সেবায় তাদের এই রকম উদ্যোগ অব্যাহত থাকুক।

নতুন ঘর পেয়ে অসহায় হকার মো: ইব্রাহিম সাদ্দাম আবেগ আপ্লুত হয়ে বলেন, গত দুই বছর জরাজীর্ণ গৃহে পরিবার ও বৃদ্ধ মাকে নিয়ে রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে অনেক কষ্টের মধ্যে জীবন-যাপন করেছি। আজ নতুর ঘর পেয়ে মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি। এজন্য ইউনাইটেড ট্রাস্ট ও আমাদের কল্যাণ পরিষদের সবাইকে আন্তরিক কৃতজ্ঞতা জানাই।

প্রতিবন্ধী,হকার,ঘর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত