সখীপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বাংলা নববর্ষ পালন

প্রকাশ : ১৪ এপ্রিল ২০২৩, ১৫:১৬ | অনলাইন সংস্করণ

  সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নানা আয়োজনে সখীপুর উপজেলা প্রশাসন বাংলা নববর্ষ পালন করেছে। দিবসটি পালন উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও মঙ্গল শোভাযাত্রার আয়োজন করা হয়। 

শুক্রবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে নয়টায় বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল, উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম, অধ্যক্ষ কেবিএম খলিলুর রহমান, প্রেসক্লাবের সভাপতি ইকবাল গফুর, সাবেক সভাপতি শাকিল আনোয়ার, সাধারণ সম্পাদক সাজ্জাত লতিফ, যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম আতিকুর রহমান আতোয়ার, কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন, ইউসিসিএ লিমিটেডের চেয়ারম্যান কেবিএম রুহুল আমিন, সমাজসেবা অফিসার আহমেদ ও কালিয়া ইউনিয়নের প্রাশাসক মনসুর আহম্মেদ, একাডেমিক সুপারভাইজার ও বড়চওনা ইউনিয়নের প্রাশাসক আনোয়ার হোসেনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন। 

মঙ্গল শোভাযাত্রাটি উপজেলা চত্বর থেকে বের হয়ে সখীপুর মুখতার ফোয়ারা হয়ে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়। এরপর উপজেলা হলরুমে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠান শেষে উপজেলা নির্বাহী অফিসার ফারজানা আলম বক্তব্য দেন।