ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ব্যয় প্রায় ৪৩ লাখ টাকা

মাত্র ১১ দিনে প্রকল্পের কাজ শেষ করলো সিরাজগঞ্জ এলজিইডি

মাত্র ১১ দিনে প্রকল্পের কাজ শেষ করলো সিরাজগঞ্জ এলজিইডি

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার মহাসড়ক এলাকায় প্রায় ৪৩ লাখ টাকা ব্যয়ে অগ্রাধিকার ভিত্তিতে গুরুত্বপূর্ণ পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্প-৩ এর কাজ শেষ হয়েছে। জনস্বার্থে মাত্র ১১ দিনে এ প্রকল্পের কাজ সমাপ্ত করায় এলজিইডি বিভাগ প্রশংসিত হয়েছে।

এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী ছাবের আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, সিরাজগঞ্জ নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) মো: শফিকুল ইসলামের তত্বাবধানে নির্বাচিত ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স ভাই বোন এম আর এন্টারপ্রাইজ ওই মহাসড়কের (এনডিপি) বালুকুল ইসলামিয়া দাখিল মাদ্রাসা ভায়া বাগবাড়ি কারিগরি কলেজ রোড পর্যন্ত ৩৫৭ মিটার কাঁচা রাস্তা পাকাকরণ উন্নয়ন প্রকল্পের কাজ ৬ এপ্রিল থেকে শুরু করা হয়। দিনরাত কাজ করে ১১ দিনের মাথায় অর্থাৎ ১৬ এপ্রিল এ প্রকল্পের কাজ সমাপ্ত করা হয়। এ প্রকল্প বাস্তবায়নে কামারখন্দ উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন গুরুত্বপূর্ণ ভূমিকাও রেখেছেন।

স্থানীয়রা বলছেন, উক্ত উপজেলার এ রাস্তা জন সাধারণের চলাচলে চরম দূর্ভোগের সৃষ্টি হয়েছিল। জনস্বার্থে এই প্রথম এলজিইডি’র তত্বাবধানে ঈদ উপলক্ষে এ প্রকল্পের কাজ দ্রুত সমাপ্ত করায় আনন্দিত এবং এজন্য এলজিইডি সিরাজগঞ্জকে ধন্যবাদ জানাচ্ছি।

এ বিষয়ে নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) বলেন, জনস্বার্থে উর্ধতন কর্তৃপক্ষের দিকনিদের্শনায় দিনরাত কাজ করে এ প্রকল্প কাজ বাস্তবায়ন করা হয়েছে। মাত্র ১১ দিনের মাথায় এ প্রকল্পের কাজ শেষ করায় এলাকাবাসী আনন্দিত। আগামীতে এ ধরণের প্রকল্প আরো নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।

সিরাজগঞ্জ,এলজিইডি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত