আবুল খায়ের আব্দুল্লাহকে দলীয় মনোনয়ন দেয়ায় আনন্দ মিছিল ও মোটরসাইকেল শোডাউন  

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৩, ১৩:১৪ | অনলাইন সংস্করণ

  বরিশাল ব্যুরো

বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন প্রধানমন্ত্রীর ফুফাতো ভাই আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট বোন আমেনা বেগমের ছোট ছেলে এবং বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর চাচা। শনিবার (১৫ এপ্রিল) দুপুরে মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। 

এদিকে, আবুল খায়ের আব্দুল্লাহকে দলীয় মনোনয়ন দেয়ায় আনন্দ মিছিল ও মোটরসাইকেল শোডাউন করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর এনামুল কবির বাহার ও ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবিরের নেতৃত্বে এ আনন্দ মিছিল ও মোটরসাইকেল শোডাউন বের করা হয়। 

এবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে ফরম সংগ্রহ করেছিলেন বরিশাল সিটি করর্পোরেশনের বর্তমান মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, তার চাচা ও আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত), মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, বিশিষ্ট ব্যবসায়ী মো. মিজানুর রহমান, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জসিম উদ্দিন, বরিশাল বিএম কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. মঈন তুষার, বরিশাল শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মীর আমিন উদ্দিন আহমেদ।