সীতাকুন্ডে ধর্মীয় শিক্ষা ও জনকল্যাণমুখী প্রতিষ্ঠানে এমপির অনুদান প্রদান

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৩, ১৯:৪৬ | অনলাইন সংস্করণ

  নন্দন রায়, সীতাকুন্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলায় রোববার উপজেলা হলরুমে উপজেলার বিভিন্ন ধর্মীয়, শিক্ষা ও জনকল্যাণমুখী সামাজিক প্রতিষ্ঠানে সরকারী অর্থ, ঢেউটিন ও নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম- ৪ আসনের সাংসদ দিদারুল আলম।

অনুষ্ঠানের এমপি দিদারুল আলম বলেন, গণতন্ত্রের মানষ কণ্যা বাংলাদেশের বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশ ব্যাপি উন্নয়নের অংশ হিসেবে সীতাকুন্ডের বিভিন্ন রাস্তা ঘাট উন্নয়ন, ধর্মীয়, শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানের উন্নয়নে এই সকল অনুদান বরাদ্দ দিয়েছেন। আপনারা সবাই রোজা রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা  এবং তাঁর পরিবারের সকল সদস্যর জন্য দোয়া করবেন ।    

উপজেলা প্রশাসন কতৃক আয়োজিত অনুষ্ঠানে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো আলমগীর এর সঞ্চালনায় আরো  বক্তব্য রাখেন ২ নং বারৈয়ারঢালা ইউপি চেয়ারম্যান রেহান উদ্দিন, সীতাকুন্ড পৌরসভার মেয়র বদিউল আলম,উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো নুরুচ্ছোফা ও উপজেলা নির্বাহী অফিসার শাহাদাত হোসেন প্রমুখ । আলোচনার পর প্রতিবন্ধীদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। ত্রিশ কেজি করে চাল, ঢেউটিন  এবং উপজেলার ৩১ টি বিভিন্ন ধর্মীয়, শিক্ষা ও জনকল্যাণমুখী সামাজিক প্রতিষ্ঠানে প্রায় আঠারো লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়।