সেনবাগ মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন

প্রকাশ : ১৮ এপ্রিল ২০২৩, ০৮:৫১ | অনলাইন সংস্করণ

  নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সেনবাগ উপজেলা মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে সারাদেশের সঙ্গে একযোগে  ৫০টি মসজিদের উদ্বোধনী অনুষ্ঠানে ভ্যাচুয়ালি প্রধানমন্ত্রী শেখ হাসিনার  প্রধান অতিথি হিসেবে  যুক্ত  হয়ে সেনবাগ মডেল মসজিদের উদ্বোধন করেন।

এ সময় সেনবাগে মডেল মসজিদ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি আংশিক আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোরশেদ আলম,সেনবাগ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আহম্মদ চৌধুরী, ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক আবুল কাশেম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী সাদ মো: আন্দালিব, সেনবাগ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: গোলাম কবির, ঠিকাদারি প্রতিষ্ঠান হাজী ট্রেডার্স এর কর্ণধার ও সেনবাগ পৌরসভার মেয়র আবু নাছের ভিপি দুলাল, সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী, ইসলামিক ফাউন্ডেশনের সেনবাগ কো-অর্ডিনেটর শাহিন আক্তার, ডমুরুয়া ইউনিয়নের চেয়ারম্যান শওকত হোসেন কানন, কাদরা ইউনিয়নের চেয়ারম্যান গিয়াস উদ্দিন ভূঁইয়া সহ প্রশাসনিক কর্মকর্তা, বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিন, আলেম ওলামা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে মসজিদের দেয়ালে  প্রধানমন্ত্রীর উদ্বোধনের নাম ফলক উম্মোচন করেন প্রধান অতিথি, বিশেষ অতিথি সহ অতিথি বৃন্দ।

উল্লেখ্য সারাদেশের ৫৬৪টি মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ প্রকল্পের ৪র্থ পর্যায়ে সোমাবর ৫০ টি মসজিদের উদ্বোধন করা হয়।