ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সর্বস্তরের মানুষের মাঝে কোটি টাকার ঈদ উপহার দিলেন এমপি জাফর আলম

সর্বস্তরের মানুষের মাঝে কোটি টাকার ঈদ উপহার দিলেন এমপি জাফর আলম

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম এমএ এর পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা চকরিয়া, পেকুয়া, মাতামুহুরী ও চকরিয়া পৌরসভা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, চকরিয়া সরকারি কলেজ ছাত্রলীগ নেতাকর্মীসহ সর্বস্তরের দলীয় নেতাকর্মীরা পেয়েছেন রমজান উপলক্ষে কোটি টাকার ঈদ উপহার।

প্রত্যেককে ৩ হাজার টাকা করে এমপি জাফর আলমের পক্ষ থেকে দেওয়া হয়েছে এবারের ঈদ উপহার। এছাড়াও তিন উপজেলার দলীয় ও সমমনা সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বারেরাও পেয়েছেন এমপি জাফর আলমের পক্ষ থেকে ঈদ উপহার। বাদ যায়নি দুই উপজেলার এতিম ও হেফজখানার শিক্ষার্থী এবং শিক্ষকেরাও। তারাও এমপি জাফর আলমের পক্ষ থেকে পেয়েছেন এবারের ঈদের উপহার।

এমপির ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী জানান, এমপি জাফর আলম প্রতিবছর রমজান, কোরবানিসহ বিভিন্ন সময়ে উপহার দিয়ে থাকেন। এবারের রমজানের ঈদেও এর ব্যতিক্রম হয়নি। তিন উপজেলা চকরিয়া, পেকুয়া ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, চকরিয়া সরকারি কলেজ ছাত্রলীগসহ সর্বস্তরের দলীয় নেতাকর্মীদের তালিকা থেকে প্রত্যেককে ৩ হাজার টাকা করে ঈদ উপহার হিসেবে প্রদান করেছেন।

ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী আরও জানান, এমপি জাফর আলমের ঈদ উপহার প্রাপ্তি থেকে বঞ্চিত হননি নির্বাচনী এলাকার বীর মুক্তিযোদ্ধাগণ, নির্বাচনী এলাকার এতিম ও হেফজখানার শিক্ষার্থী ও শিক্ষকেরা। এছাড়াও তিন উপজেলার দলীয় এবং সমমনা চেয়ারম্যান, মেম্বারেরাও পেয়েছেন এমপির ঈদ উপহার। একইসাথে সর্বসাধারণকেও গত তিনদিন ধরে নিজ বাড়িতে ঈদ উপহার বিতরণ করেছেন এমপি জাফর আলম। এই তিনদিনে এমপি জাফর আলমের নিজ বাড়িতে উপস্থিত হয়ে দুই হাজার নারী একটি করে শাড়ি এবং নগদ ৫০০ টাকা করে ঈদ উপহার পেয়েছেন। বুধবার ভোর থেকে কয়েক হাজার সর্বস্তরের জনতাকে নগদ ৬০০ টাকা করে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। সাধারণ মানুষ ছাড়াও দলীয় সর্বস্তরের প্রায় ৫০০০ নেতাকর্মীর হাতে হাতে পৌঁছে গেছে ঈদ উপহার।

সর্বশেষ বুধবার (১৯ এপ্রিল) ভোর থেকে রাত পর্যন্ত পর্যায়ক্রমে সকল ইউনিয়ন যথাক্রমে খুটাখালী, ডুলাহাজারা, ফাঁসিয়াখালী, কাকারা, বরইতলী, সুরাজপুর-মানিকপুর, লক্ষ্যারচর, কৈয়ারবিল, চিরিঙ্গা, পৌরসভা, বমু বিলছড়ি, হারবাং, বিএমচর, কোনাখালী, ঢেমুশিয়া, পশ্চিম বড় ভেওলা, পূর্ব বড় ভেওলা, বদরখালী, সাহারবিল, পেকুয়ার টৈটং, শীলখালী, বারবাকিয়া, উজানটিয়া, রাজাখালী, মগনামা, পেকুয়া সদর ইউনিয়নের সর্বস্তরের নেতাকর্মীর হাতে পৌঁছে গেছে ঈদ উপহার।

ঈদ,উপহার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত