ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দিনাজপুরে বাস-অটোরিকশা সংঘর্ষ, একই পরিবারের ৪ জনের মৃত্যু

দিনাজপুরে বাস-অটোরিকশা সংঘর্ষ, একই পরিবারের ৪ জনের মৃত্যু

বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দিনাজপুরের চিরিরবন্দরে দুই শিশুসহ চারজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল ১১টার দিকে উপজেলার দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কে উচিতপুর বাজারের পাশে শিবপুরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিনাজপু‌রের পার্বতীপুর উপ‌জেলার হ‌রিরামপুর এলাকার উত্তম রা‌য় (৩৫) ও তার স্ত্রী পল্লবী রায় (৩২)। এ ছাড়া নিহত দুই শিশুর পরিচয় এখনো পাওয়া যায়নি। তবে পুলিশের ধারণা নিহত শিশুরা একই পরিবারের।

পুলিশ জানায়, আজ সকালে দিনাজপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী কেয়া পরিবহন নামের একটি বাস ফুলবাড়ির দিকে যাচ্ছিল আর নবাবগঞ্জ থেকে একটি অটোরিকশা দিনাজপুরের দিকে আসছিল। বাস-অটোরিকশাটি শিবপুরি এলাকায় পৌঁছালে মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় ঘটনাস্থলে অটোরিকশায় থাকা দুই শিশু নিহত হয়। শিশু দুটির বয়স আনুমানিক ১০ থেকে ১২ বছর। অটোরিকশা চালকসহ চারজনকে গুরুতর আহত অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজন মারা যান।

চিরিরবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রশিদ বলেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে জানান।

সংঘর্ষ,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত