ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে নারী মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন

সিরাজগঞ্জে নারী মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন

সিরাজগঞ্জে মাদকের পৃথক মামলায় নারী মাদক ব্যবসায়ী রোকসানা বেগমকে (৪৫) যাবজ্জবীন কারাদন্ড দিয়েছে আদালত। সেইসাথে ৪০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৪ বছরের কারাদন্ডাদেশ দেয়া হয়েছে। সে সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লার মৃত নুরুল ইসলাম মোহনের স্ত্রী।

মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মোঃ নাজির এ কারাদন্ডাদেশ দিয়েছেন। ওই আদালতের পিপি বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ গাজী আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, ২০১৪ সালের ১৪ আগস্ট দুপুরে ওই মহল্লার ২ নম্বর গলিতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে রোকসানাকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এরপর তার স্বীকারোক্তির ভিত্তিতে ১৭০ গ্রাম হেরোইন ও ৫০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ব্যাপারে ডিবি পুলিশের এসআই মনিরুল ইসলাম বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। এদিকে, ২০১৭ সালের ৭ জানুয়ারি সন্ধ্যায় র‌্যাব-১২ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চলাকালে পালানোর সময় রোকসানাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৪৩ গ্রাম ওজনের ৪১ পুরিয়া হেরোইন এবং ১৫০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-১২’র ডিএডি ইউনুছ আলী বাদী হয়ে মামলা দায়ের করেন। এ পৃথক মামলার তদন্ব শেষে পুলিশ আদালতে তার বিরুদ্ধে চার্জশীট দাখিল করে। দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার দুপুরে বিচারক আসামীর অনুপস্থিতিতে উল্লেখিত রায় ঘোষণা করেন।

যাবজ্জবীন,কারাদন্ড,আদালত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত