ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে ১৭ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

রংপুরে ১৭ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

রংপুরের গংগাচড়ায় ১৭ কেজি গাঁজাসহ মো. নুরুজ্জামান (৪২) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ । মঙ্গলবার রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৩ রংপুরের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ এ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকাল সাড়ে ৪টার দিকে জেলার গংগাচড়া লক্ষ্মীটারী পূর্ব ইছলি এলাকায় গাঁজাসহ গ্রেফতার করে লালমনিরহাট জেলার দুরাকুটি এলাকার মৃত আঃ হামিদের ছেলে মো: নুরুজ্জামানকে। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবৎ মাদক কারবারি করে আসছিলেন নুরুজ্জামান। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি)-২ এর একটি অভিযানিক দল মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে রংপুরের গংগাচড়া লক্ষ্মীটারী ইউনিয়নের পূর্ব ইছলি গ্রামের আশরাফুলের বাড়ীর পূর্ব পার্শ্বে কাকিনা-টু-মহিপুর ব্রিজগামী পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে। অভিযানে মাদক কারবারি নুরুজ্জামানের কাছ থেকে ১৭ কেজি ১০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ তাকে আটক করে র্যাব সদস্যরা। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

র‌্যাব-১৩ কর্মকর্তা বশির আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি দীর্ঘদিন যাবৎ মাদক কারবারের সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার সঙ্গে জড়িত অন্যান্য মাদক কারবারিদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামির বিরুদ্ধে রংপুরের গংগাচড়া থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় একটি মাদক মামলা রুজু করেছে ও আসামিকে থানায় হস্তান্তর করা হয়েছে।

মাদক,কারবারি,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত