ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সমাজসেবায় অবদান রাখায় 

এস আলম গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি সাইফুল আলম মাসুদ সংবর্ধিত

এস আলম গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি সাইফুল আলম মাসুদ সংবর্ধিত

সমাজসেবায় অবদান রাখায় চট্টগ্রামের পটিয়ার কৃতি সন্তান, ব্যাংক জগতের কিংবদন্তি ও এস আলম গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি সাইফুল আলম মাসুদ সংবর্ধিত হয়েছেন। মঙ্গলবার (২৫ এপ্রিল) পটিয়া পৌরসভার পক্ষ থেকে পৌর মেয়র আইয়ুব বাবুল এ সম্মাননা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সদস্য গোলাম সরোয়ার চৌধুরী, পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট হোসাইন রানা।

এর আগে গত ১৯ ফেব্রুয়ারি পটিয়া পৌরসভা কর্তৃক আয়োজিত অমর একুশে সম্মাননা ও গুণীজন হিসেবে সম্মাননা পেয়েছেন মরণোত্তর সাহিত্য ও গবেষণায় মুন্সি আব্দুল করিম সাহিত্য বিশারদ, মরণোত্তর ধর্মীয় শিক্ষায় মাওলানা নুরুল হক শাহ (রাঃ), মরণোত্তর লোকসাহিত্য আস্কর আলী পন্ডিত, মরণোত্তর রাজনৈতিক ব্যক্তিত্ব মরহুম আব্দুল হামিদুর রহমান, মরণোত্তর সাংবাদিকতায় জালাল উদ্দিন আহমেদ, শিক্ষার প্রসার ও সমাজসেবায় কেডিএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব খলিলুর রহমান, জনসেবায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব জামাল উদ্দিন আহমেদ, নাট্যশিল্পে মনোনীত গুণীজন একুশে পদকপ্রাপ্ত আহমেদ ইকবাল হায়দার, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ-ভিত্তিক গবেষণায় মনোনীত বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত গুণীজন মুহাম্মদ শামসুল হক, যাত্রাশিল্পে মনোনীত বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত গুণীজন মিলন কান্তি দে, সাহিত্য মনোনীত গুণীজন কবি মিনার মনসুর, আইন ও বিচারে মনোনীত গুণীজন প্রাক্তন প্রধান বিচারপতি ব্যারিষ্টার ফজলুল করিম, শিক্ষায় মনোনীত গুণীজন একুশে প্রদকপ্রাপ্ত ডক্টর অনুপম সেন, শিক্ষায় মনোনীত গুণীজন ডা. কাজী আহমদ নবীকে সম্মাননা প্রদান করা হয়।

সমাজসেবা,অবদান,সংবর্ধিত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত