নারায়ণগঞ্জে সৎ বাবার হাতে ছেলে খুন, বাবা গ্রেফতার 

প্রকাশ : ২৭ এপ্রিল ২০২৩, ১৬:৫৪ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে সৎ বাবা কর্তৃক খুন হয়েছে ৭ বছর বয়সী আবদুল্লাহ। এ ঘটনায় সৎ বাবা আরিফকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি বুধবার (২৪ এপ্রিল) সকালে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা। 

এর আগে গত (২৪ এপ্রিল) সিদ্ধিরগঞ্জের আজিবপুর বাগানবাড়ী জাহাঙ্গীরের বাড়ীর ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। 

নিহত আব্দুল্লাহ যাত্রাবাড়ি কাজলাপাড় এলাকায় জুয়েল মিয়ার ছেলে। সে তার মায়ের সঙ্গে সিদ্ধিরগঞ্জের আজিবপুর বাগানবাড়ী এলাকার জাহাঙ্গীরের বাসায় থাকতো।

পুলিশ সূত্রে জানা যায়, নিহতের আপন মা স্বপ্না আক্তার এবং সৎ পিতা আরিফের সাথে সিদ্ধিরগঞ্জের জাহাঙ্গীরের বাসায় বসবাস করে আসছিল। গ্রেফতারকৃত আরিফ গত ২৪ এপ্রিল দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত আবদুল্লাহকে বিভিন্ন অজুহাতে মারধর করতে থাকে। মারধরের একপর্যায়ে বাড়ীর গলির রাস্তায় টাঙ্গানো মইয়ে ঝুলিয়ে মারধর করে ও উপর থেকে ফেলে দেয় এবং দুই পা ধরে শূন্যে ভাসিয়ে রেখে দেয়ালের সাথে স্বজোরে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করে গুরুতর জখম করে। পরে আবদুল্লাহর মা তাকে সেবা যত্ন করতে থাকে। রাতে আবদুল্লাহ জ্বরে কাপতে থাকলে তার মা ডাক্তারের কাছে নিতে চাইলে আরিফ ডাক্তারের কাছে নিতে বাঁধা প্রদান করে। 

আবদুল্লাহর অবস্থা আরোও খারাপ হলে গত ২৫ এপ্রিল সকালে আরিফসহ মাতুয়াইল মাতৃসনদ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আবদুল্লাহকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল্লাহকে মৃত ঘোষণা করেন। তখন বিবাদী আরিফ মৃত আবদুল্লাহ ও তার মাকে সিএনজিতে তুলে দিয়ে দাফন করার পরামর্শ দিয়ে চলে যায়। আবদুল্লাহর মা বিবাদী আরিফের কথা মত আব্দুল্লাহকে নিয়ে বাদীর পূর্বের স্বামীর বাড়ী যাত্রাবাড়ী থানাধীন কাজলারপাড়ে দাফন করেন। এ ঘটনায় নিহতের মা স্বপ্না আক্তার বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়। ঘটনায় জড়িত আসামিকে গ্রেফতার করা হয়েছে। তাকে নারায়ণগঞ্জের আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।