ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মানিকগঞ্জে এক রাতে ১৪ দোকানে চুরি, জনমনে আতঙ্ক

মানিকগঞ্জে এক রাতে ১৪ দোকানে চুরি, জনমনে আতঙ্ক

মানিকগঞ্জ শহরে একরাতে অন্তত ১৪টি দোকানে চুরির ঘটনা ঘটেছে। একরাতে একসঙ্গে এতো দোকানে চুরির ঘটনায় আতঙ্কে রয়েছেন দোকান মালিকসহ স্থানীয়রা। এর মধ্যে বেশ কয়েকটি দোকান থেকে নগদ টাকাসহ মালামাল নিয়ে গেছে চোরেরা।

জানা গেছে, বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাত তিনটা থেকে ভোর পাঁচটার মধ্যে এসব দোকানের সাটার ভেঙে দোকানে ঢুকেছে চোরেরা। ঈদের পরে একসঙ্গে এতোগুলো দোকানে এমন চুরির ঘটনা নাড়া দিয়েছে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের। ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মানিকগঞ্জের পুলিশ সুপার মোহম্মদ গোলাম আজাদ খান।

জেলা শহরের শহীদ রফিক সড়কের হাইস্কুল গেইটের বিপরীত দিকে সবুজ ফার্মেসি, সিটি ড্রাগস, দেশ লাইব্রেরি, মা জেনারেল ষ্টোর থেকে চুরি হয়েছে। এর মধ্যে সবুজ ফার্মেসি থেকে ১৫ হাজার, দেশ লাইব্রেরি থেকে তিন হাজার, সিটি ড্রাগস থেকে তিন হাজার টাকা চুরি হয়েছে।

হাইস্কুল গেইটের একশ গজ দূরে পৌর মার্কেটের আমিন ফার্মেসি থেকে চুরি হয়েছে ১৫ হাজার টাকা। পাশাপাশি মায়ের দোয়া নামের একটি দোকানের সাটার ভাঙ্গার চেষ্টা করা হয়েছে।

অপরদিকে, দেবেন্দ্র কলেজের সামনে গঙ্গাধরপট্টি রাস্তার মা জেনারেল স্টোর ও খান ভ্যারাইটি স্টোর থেকে নগদ টাকা, মোবাইল কার্ডসহ বেশ কিছু সিগারেটের প্যাকেট খোয়া গেছে।

এছাড়াও শহরের পশ্চিম সেওতা বাবুল ট্রেডার্স থেকে নগদ টাকা, মোবাইল কার্ডসহ বেশ কিছু সিগারেটের প্যাকেট খোয়া গেছে। জয়রা এলাকায় ঝুমা ট্রেডার্স এর মুদি দোকানেও সাটার ভেঙ্গে নিয়েছে নগদ তিন হাজার টাকা। এদিকে, বনগ্রাম এলাকায় আরও তিনটি দোকানের সাটার ভাঙ্গার চেষ্টা হয়েছে।

মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে ইতোমধ্যেই চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশা করছি খুব দ্রুত দুষ্কৃতকারীদের আইনের আওতায় আনতে পারবো।

মানিকগঞ্জ,দোকান,চুরি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত