ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টাঙ্গাইলে বাস-অটোরিকশা সংঘর্ষে দুই স্কুলছাত্রীসহ নিহত ৪

টাঙ্গাইলে বাস-অটোরিকশা সংঘর্ষে দুই স্কুলছাত্রীসহ নিহত ৪

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বাঘিল এলাকায় এএস এক্সপ্রেসের যাত্রীবাহী বাস ও অটোরিকশার সংঘর্ষে দুই স্কুল ছাত্রীসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। গুরুতর আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (৩০ এপ্রিল) দুপুরে টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহসড়কে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- ধনবাড়ী উপজেলার বাঘিল গ্রামের জয়নাল মিয়ার মেয়ে বিথী আক্তার (১৩), একই গ্রামের ছালাম মিয়ার মেয়ে রেশমী আক্তার (১৩), নরিল্লা গ্রামের মৃত নিয়ত আলীর ছেলে আব্দুল হাকিম (৬৫) এবং গোপালপুর উপজেলার হাদিরা গ্রাম এলাকার জালাল উদ্দিনের ছেলে অটোরিকশা চালক গোলাম মোস্তফা (৫৫)। নিহত দুই শিক্ষার্থী ভাইঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। তারা স্কুল শেষে বাড়ি ফিরছিলেন।

ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন জানান, জামালপুরের সরিষাবাড়ী থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস দুপুরে উপজেলার বাঘিল বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও দুইজনের মৃত্যু হয়। এ ঘটনায় আরও তিন জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘাতক বাসটিকে জব্দ করে থানায় রাখা হয়েছে। বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে।

বাস,অটোরিকশা,সংঘর্ষ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত