ঢাকা ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আশুলিয়ায় ইন্টারনেট কর্মচারীকে মারধরের মামলায় যুবক গ্রেপ্তার

আশুলিয়ায় ইন্টারনেট কর্মচারীকে মারধরের মামলায় যুবক গ্রেপ্তার

সাভারের আশুলিয়ায় ইন্টারনেট ব্যবসা দখলে নিতে কর্মচারীকে মারধর ও সংযোগ ক্যাবলসহ সরঞ্জাম লুটপাটের মামলায় জাহাঙ্গীর আলম ওরফে কালা জাহাঙ্গীরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৩০ এপ্রিল) দুপুরে আশুলিয়ার টঙ্গাবাড়ী এলাকায় নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করেছে আশুলিয়া থানা পুলিশ।

গ্রেপ্তার জাহাঙ্গীর আলম আশুলিয়ার টঙ্গাবাড়ী এলাকার আব্দুল বারেকের ছেলে। আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবরের ছেলে সোহান মাদবর পরিচালিত অনুমোদনহীন এসএম নেটওয়ার্কের কর্মচারী হিসেবে কাজ করেন এই জাহাঙ্গীর। এলাকায় তার পরিচিতি কালা জাহাঙ্গীর হিসেবে।

মামলার বাদী স্পীড নেট এর সত্বাধিকারী মিলন মোল্লা জানান, গত কয়েক মাস আগে আশুলিয়া ইউনিয়নের এশিয়ান ইউনিভার্সিটির সামনের সড়কে সংযোগের মেরামত কাজ করছিলেন তার প্রতিষ্ঠানের কর্মচারীরা। এসময় আতিক নামে তার এক কর্মচারীকে মারধর করে অপটিক্যাল ফাইবার মেশিন ও তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পাশ্ববর্তী এক বাউন্ডারীর ভিতরে আকটে রেখে তাকে রড দিয়ে পেটান এসএম নেটওয়ার্কের কর্মচারী জাহাঙ্গীরসহ অজ্ঞাত কয়েকজন। এ ঘটনায় তিনি মামলা দায়ের করেন।

আশুলিয়া থানার এএসআই নুরুল ইসলাম আসামি জাহাঙ্গীরকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, আসামি গ্রেপ্তারের খবর পেয়ে মামলার বাদী মিলন মোল্লা রোববার বিকেলে আশুলিয়া থানায় যান। এসময় থানার সামনে একটি গাড়ি থেকে অজ্ঞাত তিন ব্যক্তি নেমে এসে তাকে চর-থাপ্পর দিয়ে সাথে থাকা এক লাখ পঁচাত্তর হাজার টাকা ছিনিয়ে নেয় বলে অভিযোগ করেন মামলার বাদী মিলন মোল্লা।

কর্মচারী,মারধর,মামলা,গ্রেপ্তার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত