ফেনীতে বিদ্যুৎস্পৃষ্টে যুবলীগ নেতার মৃত্যু

প্রকাশ : ০২ মে ২০২৩, ১৪:১৩ | অনলাইন সংস্করণ

  ফেনী প্রতিনিধি

ফেনী সদর উপজেলার ১নং শর্শদি ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, ইউনিয়ন যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক খাঁন মোহাম্মদ আব্দুল হান্নান ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

সোমবার (১ মে) দুপুরে ২ নম্বর ওয়ার্ডের খানে বাড়িতে তার নিজ ঘরে বৈদ্যুতিক পাখা মেরামত করতে গেলে বৈদ্যুতিক শর্টসার্কিটে বিদ্যুৎপৃষ্ট হয়ে তার মৃত্যু হয়।

নিহত হান্নানের ছোট ভাই টিপু জানায়, আমার বড় ভাই হান্নান ঘরের মধ্যে সিলিং ফ্যান মেরামত করছিলো। এসময় সিলিং ফ্যানে বিদ্যুৎ থাকায় ফ্যানের সাথে হাত লেগে বিদ্যুৎপৃষ্ট হতে থাকে। আমরা সাথে সাথে চিৎকার করলে আশপাশের লোকজন এসে উদ্ধার করে তাকে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ওখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। 

ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক কর্মকর্তা আসিফ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুরে শর্শদি থেকে বিদ্যুৎপৃষ্ট হয়ে আব্দুল হান্নান নামে একজন রোগী আসে। বৈদ্যুতিক শর্টসার্কিটে তার শরীরের রক্ত চুষে ফেলে। তাকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয় বলে জানান তিনি।

তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ছাত্রলীগ ও আওয়ামী যুবলীগের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করা হয়েছে।