ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শিঘ্রই নতুন ব্যবস্থাপনায় বন্ধ সেতাবগঞ্জ সুগার মিল চালু হবে

শিঘ্রই নতুন ব্যবস্থাপনায় বন্ধ সেতাবগঞ্জ সুগার মিল চালু হবে

বন্ধ হওয়া ভারী শিল্প প্রতিষ্ঠান সেতাবগঞ্জ সুগার মিল শিঘ্রই নতুন ব্যবস্থাপনার মাধ্যমে চালু করা হবে। বর্তমান সরকার মেহনতি মানুষের অধিকার ও সুযোগ সৃষ্টিতে সবসময় সচেষ্ট। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে সার্বিক উন্নতি সাধিত হয়েছে তার জন্য মেহনতী শ্রমিক সমাজ বিশেষ অবদান রাখছে।

সোমবার (১ মে) মহান মে দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি একথা বলেন। তার নির্বাচনী এলাকা বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌরসভার জয়বাংলা চত্বরে আয়োজিত এক শ্রমিক সমাবেশে মন্ত্রী বলেন, দীর্ঘদিন ধরে বন্ধ থাকা জেলার একমাত্র ভারী শিল্প প্রতিষ্ঠান বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প সংস্থার আওতাধীন সেতাবগঞ্জ সুগার মিল নতুন ব্যবস্থাপনার মাধ্যমে শিঘ্রই চালু করার ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে। তিনি এই সুগারমিলকে লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করার জন্য কর্মকর্তা, শ্রমিক ও আখ চাষী ভাইদের আহবান জানান।

এদিকে, মহান মে দিবস উপলক্ষে সোমবার সকালে জেলা প্রশাসন, শ্রম অধিদপ্তর ও বিভিন্ন শ্রমিক সংগঠনের উদ্যোগে আনন্দ র‌্যালি, আলোচনা সভা, প্রীতিভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্থানীয় শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় হুইপ ইকবালুর রহিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। শ্রম অধিদপ্তরের উপপরিচালক আবুল বাশারের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন জেলা প্রশাসক শাকিল আহমেদ, পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা ও মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী।

সুগার মিল,চালু,শিঘ্রই
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত