ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মির্জাপুরে দুই মাদ্রাসা ছাত্রকে বহিস্কার

মির্জাপুরে দুই মাদ্রাসা ছাত্রকে বহিস্কার

টাঙ্গাইলের মির্জাপুরে এসএসসি দাখিল পরীক্ষায় নকল ও মোবাইল ফোন ব্যবহার করার অপরাধে দুই মাদ্রাসা শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। মঙ্গলবার (২ মে) বেলা ১২টার দিকে আরবি ১ম পত্র পরীক্ষা চলাকালীন পৌরসদরের মির্জাপুর আফাজ উদ্দিন দারুল উলুম দাখিল মাদ্রাসা কেন্দ্র থেকে তাদের বহিস্কার করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিলা বিনতে মতিন। এসময় ওই কক্ষ পরিদর্শক হিসেবে দায়িত্বরত ছিলেন বরটিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক মনিরুজ্জামান ও পলাশতলী দাখিল মাদ্রাসার শিক্ষক মহসিনুজ্জামান। তাদের দুজনকেও হুশিয়ার করা হয়।

বহিষ্কারকৃত শিক্ষার্থীরা হলেন, মির্জাপুর আফাজ উদ্দিন দারুল উলুম দাখিল মাদরাসার শিক্ষার্থী ও পোষ্টকামুরী গ্রামের ময়নাল মিয়ার ছেলে মৃদুল মিয়া, বানিয়ারা দারুল উলুম মাদরাসার শিক্ষার্থী ও পাকুল্যা গ্রামের লালন মিয়ার ছেলে জিহাদ মিয়া।

বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিলা বিনতে মতিন জানান, যথা নিয়মে দাখিলের আরবি ১ম পত্র বিষয়ের উপর পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছিল। আজকে বেলা ১২টার দিকে আফাজ উদ্দিন দারুল উলুম মাদরাসা কেন্দ্র পরিদর্শনে গেলে সেখানে নকল ও মোবাইল ফোন ব্যবহার করার অপরাধে দুই শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়।

টাঙ্গাইল,এসএসসি,পরীক্ষা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত