সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশ : ০২ মে ২০২৩, ১৮:০৭ | অনলাইন সংস্করণ

  সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলা কাশিনাথপুর ঢাকা কোচ ও নছিমনের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। এছাড়াও আহত হয়েছে ৫ জন। নিহতরা হলেন- সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের সামান্য পাড়া গ্রামের নছিমনের ড্রাইভার তাজু মৃর্ধার ছেলে জুয়েল মৃর্ধা (২৪) ও একই গ্রামের সোবাহান খানের ছেলে সুরুজ খান (২০) । 

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে নগরবাড়ি- পাবনা মহাসড়কের সাটিয়াখোলা নামক স্থানে ঢাকা গ্রামী শাহজাদপুর ট্রাভেলসের সাথে নগরবাড়িগ্রামী ইট বোঝাই নছিমনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় নছিমনটি উল্টে গেলে ড্রাইভার ও হেলপার গুরুত্ব আহত হয়। স্থানীয়রা আহতদের পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।  নছিমনটি সাঁথিয়ার সামান্য পাড়ায় অবস্থিত এমএসবি ইটভাটার ইট পরিবহন কাজে নিয়োজিত ছিলো। তাদের মৃত্যুর সংবাদে স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমেছে।

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই ইসহাক মিয়া জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করলে সেখানে তাদের মৃত্যু হয়। ঢাকা কোচ ও নছিমনটিকে জব্দ করে ফাঁড়িতে আনা হয়েছে।