আশুলিয়ায় কৃষকের ধান কেটে ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ

প্রকাশ : ০৪ মে ২০২৩, ১১:৫৮ | অনলাইন সংস্করণ

  সাভার প্রতিনিধি

কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচির অংশ হিসেবে ঢাকার আশুলিয়ায় কৃষকের এক বিঘা জমির ধান কেটে দিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। বুধবার (৩ মে) দুপুরে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের দিয়াখালী এলাকায় এক কৃষকের জমির ধান কেটে দেন তারা।

আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি ইয়াসিন আরফাত পাপ্পু ও থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হোসেনের নেতৃত্বে ধান কাটায় অংশ নেন ছাত্রলীগের ৬০ জন নেতাকর্মী।

জমির ধান কেটে দেয়ার পর কৃষক রনি বলেন, `আমার এক বিঘা জমিতে ধান কাটতে শ্রমিক না পেয়ে ছাত্রলীগের ছেলেদের কাছে সাহায্য চাই। পরে ছাত্রলীগের নেতারা আইসা আমার ক্ষেতের সব ধান কাইটা দিয়া গেল। আমার শ্রমিকের খরচ বাঁইচা গেল। আমি অনেক খুশি।’

এবিষয়ে আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি ইয়াসিন আরাফাত পাপ্পু বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের আহ্বানে নেতাকর্মীদের নিয়ে আমরা কৃষকের পাশে দাঁড়িয়েছি। অসহায় কৃষকদের ধান কেটে দেয়ার এই কার্যক্রম অব্যাহত থাকবে। যদি কোন কৃষক অর্থের অভাবে ধান কাটতে না পারলে আশুলিয়া থানা ছাত্রলীগের পক্ষ থেকে ধান কেটে দেয়ার ঘোষণা দেন তিনি।