ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার দেওভোগ বাংলা বাজার থেকে সঞ্জয় চন্দ্র দাস (২০) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৩ মে) দুপুরে ফতুল্লা মডেল থানার দেওভোগ বাংলা বাজার রাজু প্রধানের ৪র্থ তলা বাড়ীর ৪র্থ তলার পশ্চিম-দক্ষিণ পাশের ফ্ল্যাট থেকে নিহতের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে নিহতের বড় ভাই বিজয় চন্দ্র দাস বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে।

নিহত সঞ্জয় দাস ফতুল্লা মডেল থানার দেওভোগ বাংলা বাজার রাজু প্রধানের ভাড়াটিয়া নারায়নচন্দ্র দাসের পুত্র।

মামলায় উল্লেখ করা হয়, নিহত সঞ্জয় চন্দ্র দাস একজন টাইলস মিস্ত্রি। সে এবং মামলার বাদী একই ফ্ল্যাটে ভাড়া থেকে টাইলসের কাজ করতো। বুধবার সকাল আটটার দিকে বাদী নিহত সঞ্জয়কে বাসায় রেখে কাজে যায়। বেলা সাড়ে ১১ টার দিকে বাড়ীর মালিক রাজু প্রধান তাকে ফোন করে জানায় তার ভাই সঞ্জয়কে ডাকাডাকি করে কোন সাড়া শব্দ পাচ্ছেনা। ভিতর থেকে দরজা বন্ধ করে রেখেছে, দরজাও খুলছেনা। তৎক্ষনাৎ সে বাসায় এসে ডাকাডাকি এবং নিহতের মোবাইল ফোনে ফোন করে। কিন্ত কোন সাড়া শব্দ না পেয়ে পুলিশে সংবাদ দেয়। পুলিশ সংবাদ পেয়ে দুপুর দুইটার দিকে ঘটনাস্থে গিয়ে দরজা ভেঙ্গে ঘরের ফ্যান ঝুলানো লোহার আংটার সাথে গলায় ওড়না পেচানো ফাসঁ লাগানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এ বিষয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক সৈয়দ আজিজুল হক জানায়, সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে সুরহতলা রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যায়। এ বিষয়ে নিহতের ভাই একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

যুবক,ঝুলন্ত লাশ,উদ্ধার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত