সাঁথিয়ায় ইয়াবা ও গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার

প্রকাশ : ০৪ মে ২০২৩, ১৬:০৪ | অনলাইন সংস্করণ

  সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি

পাবনার সাঁথিয়ায় ৩৫৬ পিচ ইয়াবা ও ১৪০ গ্রাম গাঁজাসহ ২ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ পাবনা। আটককৃতরা হলেন- উপজেলার বড়পাথাইল হাট গ্রামের ইয়াসিন মোল্লার ছেলে ইমরান মোল্লা (৩৪) ও সোনাতলা বড় ক্যানাল পাড়া গ্রামের জমিন মোল্লার ছেলে বাচ্চু মোল্লা। 

র‌্যাব-১২ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৩ মে) বিকেলে স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি কিশোর রায় এর নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল পাবনা জেলার সাঁথিয়া থানাধীন বড়পাথাইল হাট গ্রামস্থ আসামী মোঃ ইমরান এর ওয়ার্কসপের পাশে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৩৫৬ পিস অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা, ১৪০ গ্রাম গাঁজা, মোবাইল ও নগদ ৫ হাজার ৭১৮ টাকাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। 

র‌্যাব-১২ পাবনার সিনিয়র এএসপি কিশোর রায় জানান, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে নিজ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ও গাঁজা বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে জব্দকৃত আলামতসহ তাদের সাঁথিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। 

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার (৪ মে) সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।