কাউখালীতে শিশুকে ধর্ষণের চেষ্টা

প্রকাশ : ০৫ মে ২০২৩, ১২:৪৪ | অনলাইন সংস্করণ

  কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

কাউখালীতে ৬ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে গোপালপুর গ্রামের আব্দুস সালেকের বাড়িতে থাকা তার বোনের ছেলে সাইফুল (৪০) নামের এক যুবকের বিরুদ্ধে।

ধর্ষণ চেষ্টার শিকার শিশুটি কাউখালী রোঙ্গাকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীর ছাত্রী। সে পিরোজপুরের নড়খালী গ্রামে শিব শংকরের মেয়ে। শিশুটি কাউখালীর গোপালপুর গ্রামে নানীর কাছে থেকে লেখাপড়া করে। 

শিশুটির মামা সুজন মন্ডল জানান, বৃহস্পতিবার (৪মে) দুপুরের দিকে উপজেলার গোপালপুর গ্রামের কালীদাস হালদারের বাড়ীর উঠানে অন্য শিশুদের সাথে খেলা করছিল। এ সময় একই বাড়ীর যুবক সাইফুল ইসলাম তাকে খাবারের লোভ দেখিয়ে পাশেই তার মামা আব্দুস সালেকের  একটি ফাঁকা ঘরে ডেকে নিয়ে যায় এবং ধর্ষণের চেষ্টা করে। এসময় পরিবারের লোকজন বাড়িতে ছিল না। ঘটনার সময় শিশুটির চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে ওই যুবক পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে কাউখালী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মোঃ নজরুল ইসলাম পিরোজপুর সদর হাসপাতালে পরিক্ষা নিরিক্ষার জন্য প্রেরণ করেন। 

কাউখালী থানার এস আই মশিউর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।