ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

আশুলিয়ায় অপহৃত যুবক উদ্ধার, গ্রেপ্তার ৪

আশুলিয়ায় অপহৃত যুবক উদ্ধার, গ্রেপ্তার ৪

সাভারের আশুলিয়ায় এক যুবককে অপহরণ করে মুক্তিপণ আদায় ও মারধরের অভিযোগে এক নারীসহ চার প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৫ মে) দুপুরে আসামিদের আদালতে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, শারমিন নাহার নামের এক নারী বৃহস্পতিবার (৪ মে) সন্ধ্যায় আশুলিয়ার উত্তর গাজিরচট এলাকায় সুমন রেজা নামের এক যুবককে স্থানীয় রিপন ভূইয়ার তিনতলা বাড়ির একটি ফ্ল্যাটে কৌশলে ডেকে নেন। আগে থেকেই সেখানে অবস্থান করছিলেন তরিকুল ইসলাম তারেক, আব্দুল কাদের ও শাহ্ আলম নামের তিন যুবক। পরে চারজন মিলে ওই যুবককে বেধড়ক মারধর করে অশ্লীল ভিডিও ধারণের পর তার পরিবারের কাছে মুঠোফোনে মুক্তিপণ দাবি করেন।

পরে ওই যুবক নির্যাতন থেকে বাঁচতে বিকাশে কয়েক হাজার টাকা আনলেও অপরাধীরা আরও টাকার জন্য তাকে নির্যাতন অব্যাহত রাখে। পরে ভুক্তভোগী পরিবার বিষয়টি আশুলিয়া থানায় জানালে পুলিশ প্রযুক্তি ব্যবহার করে শুক্রবার ভোররাতে উত্তর গাজিরচট এলাকার ওই বাড়ি থেকে ভুক্তভোগীকে উদ্ধার ও এ ঘটনায় জড়িত চারজনকে গ্রেপ্তার করে।

আশুলিয়া থানার ওসি (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, থানায় মামলা দায়ের করে দুপুরে আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে তিন যুবক নামধারী পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে এ ধরণের অপরাধ করে আসছিলো।

অপহরণ,প্রতারক,গ্রেপ্তার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত